অভিনয়ে নিয়মিত হবেন পড়শী

অভিনয়ে নিয়মিত হবেন পড়শীবিনোদন ডেস্ক : বেশ কয়েক বছর আগে ‘শ্রাবণ এসেছিলো গান হয়ে’শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী পড়শী। এরপর গেল ৯-১০ বছর বহু নাটকে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন তিনি।

কিন্তু গল্প এবং চরিত্র কোনোটাই তার মন ছুঁয়ে যেতে পারেনি। অনেক বছর পর পড়শী নিজের মনের মতো গল্প আর চরিত্র পেলেন। অভিনয় করলেন গেল ঈদের একটি নাটকে। নাটকের নাম ‘মারিয়া ওয়ান পিস’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। গেল ঈদে নাটকটি আরটিভিতে প্রচারের পর বেশ সাড়া ফেলেছে। চ্যানেলে প্রচারের পর নাটকটি আরটিভির ইউটিউব চ্যানেলে প্রচার হয়।

৬ মে ইউটিউবে প্রকাশিত এ নাটকটি প্রায় সাত লাখ দর্শক উপভোগ করেছেন। দর্শক পড়শীর অভিনয়ে মুগ্ধ হয়ে তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করছেন। তার ভক্ত-দর্শকেরা তাকে অভিনয়ে নিয়মিত হবার বিশেষ অনুরোধ করছেন।

অনেক দর্শক এমনো মন্তব্য করেছেন যে, পড়শী এত ভালো অভিনয় করতে পারে; যা তাদের কল্পনাতেও ছিল না। প্রতিনিয়ত নাটকটিতে অভিনয়ের জন্য পড়শী দারুণ সাড়া পাচ্ছেন।

এ প্রসঙ্গে পড়শী বলেন, সত্যিই আমি এত বেশি সাড়া পাব, এটা আশাও করিনি। আজ থেকে বেশ কয়েক বছর আগে আমি ডলি সায়ন্তনী আপুর সঙ্গে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলাম। এরপর অনেক নাটকে কাজের প্রস্তাব পেয়েছি। কিন্তু ভালো লাগেনি গল্প, চরিত্র।

এবার আরটিভির আশিক ভাই আমাকে এই নাটকে অভিনয়ের জন্য বিশেষভাবে অনুরোধ করায় আমি কাজটি করেছি এবং প্রচারের পর এত সাড়া পাব, আমি ঠিক বুঝে উঠতে পারিনি। একটি নাটকের পুরো গল্পই আমাকে টেনে নিয়ে যেতে হবে, এটা নিয়ে একটু ভয়ে ছিলাম। পরিচালক বাবু ভাই আমাকে ভীষণ সহযোগিতা করেছেন। আম্মু সাহস দিয়েছেন। সবমিলিয়ে ভালো যে হয়েছে তা অনুভব করছি। আর অবশ্যই ভালো ভালো গল্পে কাজ করার ইচ্ছে রাখি। যে কাজগুলো আসলে অভিনয়ে আমার কাজ হিসেবে সিগনেচার হয়ে থাকবে। এদিকে গেলো ঈদে পড়শীর কণ্ঠে ‘নসিব’, ‘হাঙ্গর’ ও ‘প্রিয়জন’ নাটকে তিনটি গান প্রকাশ হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১