ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান প্রভাষক শামিম পারভেজ

সোহেল চৌধুরী রানা, সাপাহার প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিরন্টী ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান ইউনিয়ন আওয়ামী লীগে সহ-সভাপতি ও প্রভাষক মোঃ শামিম পারভেজ। বর্তমানে তিনি সাপাহার চৌধুরী চাঁন মোহাম্মদ মহিলা ডিগ্রি কলেজে প্রভাষক (পদার্থবিজ্ঞান) হিসাবে কর্মরত আছেন।

তিনি বলেন, আমি জন্মসূত্রে একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান। ছাত্র জীবনে ছাত্রলীগের একজন বলিষ্ঠ কর্মী হয়ে মুজিব আদর্শের সৈনিক হিসাবে রাজনীতির ময়দানে পর্দাপণ করি। পরবর্তীতে ২০১২ সাল হতে শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির পদে ছিলাম। এসময়ে প্রায় ২ বছর যাবৎ শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছি। বর্তমানেও শিরন্টী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসাবে রাজনৈতিক জীবনে সততা ও নিষ্ঠার সাথে দলীয় কর্মসূচী ও সাংগঠনিক সকল প্রকার কর্মকান্ড সফল ভাবে পালন করে আসছেন বলে তিনি জানান।

রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি তিনি, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাপাহার উপজেলা শাখার যুগ্ম আহবায়ক। বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম সাপাহার উপজেলা শাখার সভাপতি এবং মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসাবে সাংগঠনিক সকল কর্মকান্ড অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করার মাধ্যমে এলাকায় একজন সাদা মনের মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন বলে একাধিক সূত্র জানিয়েছে। এছাড়াও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সাপাহার উপজেলা শাখার প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক পদেও তার নাম উল্লেখ রয়েছে বলে জানাগেছে।

শামিম পারভেজ জানান, যদি বাংলাদেশ আওয়ামী লীগ ও দলীয় নেতা কর্মী সহ মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব সাধন চন্দ্র মজুমদার এমপি মহোদয় চায় তবে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে জনগণের ভোটে জয়ী হয়ে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। জনগণের ভোটে চেয়ারম্যান হতে পারলে আমার আন্তরিক ইচ্ছা; পরিবর্তনের অঙ্গিকার নিয়ে উন্নয়নের মাধ্যমে শিরন্টী ইউনিয়ন পরিষদকে সুন্দর দৃষ্টিনন্দন একটি মডেল ইউনিয়ন পরিষদে রুপান্তর করা। আমি চাই সুখে দুঃখে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০