এবার গভীর ষড়যন্ত্রের শিকার রাজশাহী জেলা ছাত্রলীগের তদন্ত কমিটি

নাঈম হোসেন : কমিটি গঠনের সাত মাসের মধ্যেই রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে নানা বিতর্ক।

এ বিতর্কের কোনটাই সঠিক না বলে সংবাদ সম্মেলনও করেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি।

তার পরেই এ সকল অভিযোগ সঠিক কি-না তার তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদ।

কেন্দ্রীয় সংসদের স্বচ্ছ সেই তিন সদস্য কে পাঠানো হয় রাজশাহীতে। এখানে এসেও বিতর্ক যেন পিছু ছাড়তে নাছোড়।

এ সকল অভিযোগের তদন্ত করতে এসে স্বচ্ছ তিন সদস্যও শিরোনাম হলো বিতর্কের। তবে এ বিতর্কের শেষ কোথায়?

এবিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সেই ৩ সদস্যের ফেসবুক খুঁজে পাওয়া যায় অপমানের তীব্র নিন্দার ছোয়া। এই অপমান কিছুতেই মেনে নিতে পারছেন না স্বচ্ছ সেই ৩ নেতা।

তদন্ত করতে আসা কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শেখ শামীম তূর্য, উপ-আইন সম্পাদক আপন দাস এবং সহ-সম্পাদক তানভীর আব্দুল্লাহ তাদের নিজেদের ফেসবুকে তীব্র নিন্দা জানিয়ে এক স্টাটাস দিয়ে বলেন,বাংলাদেশ ছাত্রলীগ থেকে তিন সদস্য বিশিষ্ট কমিটির আমরা রাজশাহী জেলাতে যাত্রা করি তখন থেকে মিডিয়া আমাদের পিছু লেগে যায়। আমাদের পর্যটন মোটেল এর থাকা খাওয়া সব টাকা আমরা পরিশোধ করেছি তার পর ও আমাদের নামে নিউজ করলো। আমরা যে টাকা দিচ্ছি মোটেলে তার কল রেকর্ড ও ষ্টেটমেন্ট আমাদের কাছে আছে। সব তথ্য প্রমাণ আমাদের কাছে আছে। তার পরেও মিথ্যা সংবাদ প্রচার করে আমাদের হেয় প্রতিপন্ন করা হয়েছে। আমরা তীব্র নিন্দা জানাচ্ছি।

এবিষয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন তারা নিজ স্থান থেকে সকল বিষয় তদন্ত করে চলে গেছে। আমরা দেখলাম তারা যেমন স্বচ্ছ ঠিক তেমনি কঠিন।

আর কেন্দ্রীয় সংসদ কখনো নরম কাউকে কোন কিছু তদন্তের জন্য পাঠাবে না। তারা এখানে এসেছে, খেয়েছে, খেকেছে সম্পূর্ণ নিজের খরচে।

কিন্তু আমরা প্রথম থেকেই দেখে যাচ্ছি আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করেই যাচ্ছে সুপরিকল্পিত স্বাধীনতা বিরোধী চক্র। তবে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি সদস্য এবং প্রতিটি নেতার বুকে বঙ্গবন্ধুর আদর্শের ছোঁয়া আছে। এবং সেই আদর্শ আমরা সকলেই বুকে ধারণ করে ছাত্রলীগ করি।

এতে স্বাধীনতা বিরোধী চক্র হাজার শক্তিশালী হোকনা কেন, ছাত্রলীগের শরীরে একফোঁটা রক্ত থাকা পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ কোন ভাবেই বৃথা যেতে দিবেনা।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১