এসএসসি পরীক্ষার্থীর সর্বনাশ, আটক ৫

(নাটোর) প্রতিনিধি : নাটোরে এক এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন সরাসরি ধর্ষণে জড়িত। দুইজন তাদের সহযোগী। গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে শহরের হাফরাস্তা এলাকার সাগর মিয়ার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে অভিযানে নামে নাটোর সদর থানা পুলিশ। প্রায় সাড়ে চার ঘণ্টার অভিযানে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া এলাকা থেকে পাঁচজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- শহরের কানাইখালী এলাকার আফজাল হোসেনের ছেলে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী রনি মিয়া (৩৩), একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে রকি (৩৫) এবং আব্দুল মজিদের ছেলে সোহান (৩৫)। এছাড়াও ধর্ষণে সহযোগিতার অভিযোগে মৃদুল হোসেন (৩৬) এবং তার স্ত্রী মিথিলা পারভীনকে আটক করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে রাজশাহীর বিনোদপুর থেকে আবির (২১) নামে এক দোকান কর্মচারী তার এসএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে নাটোর আসেন বিয়ে করার উদ্দেশ্যে। পরে স্থানীয় এক বন্ধু তাদেরকে বিয়ে দেওয়ার কথা বলে শহরের হাফরাস্তা এলাকায় মৃদুল ও মিথিলা দম্পতির বাসায় নিয়ে যান। এই দম্পতি রনি, রকি ও সোহানকে সেখানে ডেকে নিয়ে আসেন। তারা ওই ছাত্রীকে গলায় চাকু ধরে পালাক্রমে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরবর্তীতে তাদের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে ভয় দেখায়। পরে মেয়েটি ও তার প্রেমিক ছাড়া পেয়ে রাত আনুমানিক ১১টার দিকে নাটোর থানায় গিয়ে অভিযোগ করেন।

রাতেই মিথিলা ও মৃদুলকে শহরের হাফরাস্তা এলাকার ভাড়া বাসা থেকে আটক করে পুলিশ। এছাড়াও তথ্যপ্রযুক্তির সহায়তায় ভোররাতে সদর উপজেলার তেলকুপি নুরানীপাড়া থেকে ধর্ষণে জড়িত তিনজনকে আটক করে। ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নাটোর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দীন বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর পরই অভিযানে নেমে শহরের হাফরাস্তা থেকে দুই সহযোগী এবং তেলকুপি নূরানীপাড়া থেকে ধর্ষণে অভিযুক্ত তিনজনকে আটক করি। ওই তিনজন শহরের চিহিত সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে নাটোর সদর থানায় একাধিক মামলা রয়েছে। ধর্ষণের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১