এসিআই মটরস আনলো নোলান ও এক্স-লাইট হেলমেট

উপচার ডেস্ক: একমাত্র অনুমোদিত পরিবেশক হিসেবে ইউরোপের নোলান ও এক্স-লাইট ব্রান্ডের মোটরসাইকেল হেলমেট বাংলাদেশের বাজারে নিয়ে আসলো এসিআই মটরস।শুক্রবার রাজধানীর তেজগাঁও এর প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন হেলমেট পরিচয় করিয়ে দেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

১৯৭২ সালে প্রতিষ্ঠিত নোলান এবং এক্স-লাইট ব্র্যান্ডের হেলমেট মোটরসাইকেল রেসিং এর বিশ্ব আসর মোটো জিপিতে অনেক রাইডার ব্যবহার করেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করে এসিআই মটরস।

নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, বাংলাদেশে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিয়ে শুরু থেকেই কাজ করে যাচ্ছে এসিআই মটরস। এরই ধারাবাহিকতায় বাইকারদের সুরক্ষার জন্য সম্প্রতি গ্রাহকদের জন্য নোলান এবং এক্স-লাইটের প্রিমিয়াম হেলমেট বাজারে নিয়ে আসলো এসিআই।

অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ এই হেলমেটে রয়েছে – ইমার্জেন্সি চীক প্যাড রিমুভাল সিস্টেম, লাইনার পজিশনিং কন্ট্রোল, আরো ব্যবহার করা হয়েছে ডাবল ভাইসর সহ পিন লক, মাইক্রো লক ২, ম্যাগনেটিক ভাইসর অ্যাসেম্বলি এন্ড এয়ার বুস্টার সিস্টেম l

রোটেশনাল ইমপ্যাক্ট টেস্টে যা প্রমাণিত হয়েছে যে সড়ক নিরাপত্তায় মাথার ৫০ শতাংশ পর্যন্ত সুরক্ষা নিশ্চিত করেছে এবং যা বর্তমানে এই শ্রেণীতে সর্বোচ্চ বলে দাবি করছে এসিআইl

হেলমেট ব্র্যান্ড আমেরিকা, জাপান, সিঙ্গাপুর, ব্রাজিল, দক্ষিণ কোরিয়া এবং ইন্দোনেশিয়া থেকে সেইফটি সার্টিফিকেশন পেয়েছে l এছাড়া ও যুক্তরাজ্য সরকার থেকে ৪ স্টার শার্প রেটিং প্রাপ্ত।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১