কৌতুক অভিনেতা রনির শারীরিক অবস্থার উন্নতি

 

বিনোদন ডেস্ক : গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন থেকে বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন এ তথ্য জানান।

তিনি বলেন, আজ আবু হেনা রনির শরীরের ড্রেসিং করা হয়েছে। এরপরে তাকে আবারও হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেয়া হয়েছে। তার অবস্থা অনেকটাই উন্নতির দিকে। গতকালকে যে অবস্থা ছিল তার থেকে অনেকটাই সেরে উঠেছেন তিনি। এই ধারাবাহিকতা থাকলে তিনি দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।

ডা. সেন বলেন, যদিও এটি আমাদের জন্য সুখবর তবে এখন আমরা তাকে শঙ্কামুক্ত বলতে পারছি না। যেদিন হাসপাতাল থেকে বাড়িতে ফিরবে তখনই মূলত শঙ্কামুক্ত বলা যাবে। পুলিশ সদস্য জিল্লুর রহমানের অবস্থাও উন্নতি হচ্ছে। তারও ড্রেসিং করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চার বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানস্থলের পাশে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মিরাক্কেলখ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হন। স্থানীয় হাসপাতাল থেকে রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে নিয়ে আসা হয় বার্ন ইনস্টিটিউটে। এখানে তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১