খোলামেলা পোশাকে এখন আত্মবিশ্বাস বেড়েছে : সামান্থা

খোলামেলা পোশাকে এখন আত্মবিশ্বাস বেড়েছে : সামান্থাবিনোদন ডেস্ক : আপাতত কাজ নিয়েই ব্যস্ত আছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পরই ক্রমশ কাজে নিজেকে খোলামেলাভাবে তুলে ধরেছেন তিনি। গত শনিবার তার ঝলক দেখা যায় সামান্থার ইনস্টাগ্রামে।

কভার ফটোতে খোলামেলা পোশাকে এই অভিনেত্রী। মুহুর্তেই সেই ছবি ভাইরাল। পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতায় মুগ্ধ অনুরাগীরা। যদিও সামান্থা পুরো কৃতিত্ব দিয়েছেন তার কাজকেই। সামান্থার দাবি, যত কাজ করছেন ততই ভয় ভাঙছে তার।

সামান্থার পরনে ওয়াইন রেড ব্রা-লেট। একই রঙের পা ছোঁয়া গাউন। সিক্যুয়েন্সের এই পোশাকে তার শরীরের ভাজ স্পষ্ট দেখা যাচ্ছে। সব মিলিয়ে অনেকেরই স্বপ্নসুন্দরী হয়ে উঠেছেন তিনি।

সামান্থা জানান, কাজ তাকে সাহস দিয়ে যাচ্ছে। নিজেকে আরও খোলামেলাভাবে তুলে ধরতে সুবিধে হচ্ছে আরও। কাজ করতে গিয়ে কোনো বাদ-বিচারও করছেন না আর। সব ধরনের কাজ, সব ধরনের চরিত্রে নিজেকে মানিয়ে নিচ্ছেন। এতে ভালো ফলও পাচ্ছেন।

অভিনেত্রীর কথায়, আগে সাহসী পোশাক বা সাহসী চরিত্রে নিজেকে মেলে ধরতে অস্বস্তিই হতো। আর এখন আত্মবিশ্বাস বেড়েছে। ব্যক্তিগত জীবন, পেশা জীবনের সিদ্ধান্ত নিজেই নিচ্ছেন অনায়াসে। যা প্রতি মুহূর্তে উপভোগ করছেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১