গোদাগাড়ীতে রেলওয়ের সম্পত্তি দখলের অভিযোগ

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে রেলওয়ের সম্পত্তি জোরপূর্বক দখলের অভিযোগে দাতা জানান ,আমি মোঃ রেজুয়ানুল আরিফ পিতা- মোঃ মোস্তাফিজুর রহমান , ভাটোপাড়া , ডাকঘরঃ ভাটোপাড়া , থানাঃ গোদাগাড়ী , জেলাঃ রাজশাহী । উক্ত সম্পতিতে আমরা প্রায় ৬০ বছর যাবত বসতবাড়ী নির্মান করে শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করে আসছি । কিন্তু বর্তমানে বিবাদীর যোগসাজসী ভাবে আমাদের বসতভিটার সম্পত্তি তাদের বলে দাবী করে আমাসের উচ্ছেদের জন্য বিভিন্ন রকম পায়তারা করে আসছে ।

এছাড়াও আমাদের সম্পত্তি ছেড়ে চলে যাওয়ার জন্য প্রায় সময় বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে আসছে । আমরা বিবাদীগণদের আমাদের বসতভিটা হতে উচ্ছেদের কারণ জানতে চাইলে ও বাধা নিষেধ করতে গেলে বিবাদীগণ আমাদের বিভিন্ন প্রকার অশ্লীল ভাষায় গালিগালাজ সহ মারমুখি আচরণ করছে । এছাড়াও বিভিন্ন রকম হুমকি ধামকি প্রদান করছে । তার ধারাবাহিকতায় অদ্য ০৫/০৯/২০২২ ইং তারিখ আনুমানিক সকাল ৬ টায় বিবাদী সহ আরোও অজ্ঞাতনামা ১০/১৫ জন লোকদের নিয়ে এসে আমাদের বিভিন্ন প্রকার অশ্লীল ভাষায় গালিগালাজ সহ দেশি অস্ত্র নিয়ে আমাদের বসতবাড়ি ভাংচুর শুরু করে ।

আমরা বিবাদীগণদের বাধা দিতে গেলে আমাদের বিভিন্ন প্রকার হুমকি ধামকি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে বিবাদী ১.মাবুদ সরকার( ৫৫) পিতাঃ মৃত আজিজুল রহমান ২.মোঃ মনা পিতা – মৃত আমানুল্লাহ সাং- উজান পাড়া ৩. মোঃ মোস্তাক আহম্মেদ , পিতা- মমতাজ সরকার , সাং- ভাটোপাড়া , ৪. মোঃ আয়াতুল্লাহ নবাব , পিতা – মৃত আমানুল্লাহ , সাং- উজান পাড়া , মাটিকাটা , থানাঃ গোদাগাড়ী , জোশাঃ রাজশাহী। বি এন পি জামাত থেকে ঝরে আসা নব যুবলীগ হিসেবে রাজনীতিতে যোগ দিয়ে যুবলীগের সুনাম নষ্ট করছে। এরা এলাকার আরো অনেক লোকজন দের জোরপুর্বক বাড়ি ঘর দখলের চেষ্টা করেছে। তারা মাদক ব‍্যাবসা, জুয়ার আসরসহ নানা রকম অপরাধের সাথে জড়িত বলে সোনা যায় । এমনকি তাদের কেও কিছু বলতে গেলে কিশোরগ্যাং দ্বারা মারধোর করে প্রশাসনে ভয় দেখাই। তাদের দ্বারা এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। তাদের স্বার্থের জন্য মুক্তিযোদ্ধা পরিবারকে রাজাকার বলে তাদের পরিবারের সুনাম নষ্ট করছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০