চতুর্থবারের মত আরএমপি পুলিশে বেষ্ট অফিসার পুরস্কারে ভুষিত এস আই নাসির আহম্মেদ

এসএম আব্দুল কাজিম : রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) আওতাধীন সকল থানার মধ্যে বেষ্ট কমিউনিটি পুলিশিং পুলিশ অফিসার হিসেবে চতুর্থবারের মত সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেছেন বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর (এস আই) নাসির আহম্মেদ । শনিবার দুপুরে রাজশাহীতে পুলিশের কমিউনিটি পুলিশিং ডে পালন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশের বিশেষায়িত ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ এস আই নাসির আহম্মেদের হাতে এ পুরুস্কার (সম্মাননা ক্রেস্ট) তুলে দেন।

আরএমপি সদর দপ্তর সুত্রে জানা যায়, আরএমপির সকল থানার সাব-ইন্সপেক্টরদের (এসআই) মধ্যে থেকে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব-ইন্সপেক্টর (এস আই) নাসির আহম্মেদকে বেষ্ট কমিউনিটি পুলিশিং সংগঠক মনোনিত করা হয়েছে। এর আগেও বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে একের পর এক মাদকসেবী ও ব্যাবসায়ীদের গ্রেফতারসহ হত্যা, ধর্ষন, ডাকাতি ও ওয়ারেন্ট ভূক্ত আসামীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে চৌকস পুলিশ অফিসারের পরিচয় লাভ করেন তিনি। এ নিয়ে চতুর্থবারের মত তিনি বেষ্ট পুলিশ অফিসার হিসেবে সম্মাননা পেলেন ।

এব্যাপারে বোয়ালিয়া মডেল থানার থানার অফিসার ইনচার্জ ওসি আমান উল্লাহ বলেন, এস আই নাসিরের এঅর্জন আরএমপি পুলিশসহ নগরবাসীর সম্মান। তিনি তার উজ্জল ভবিষৎ কামনা করেন।
বেষ্ট কমিউনিটি পুলিশিং পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর (এস আই) নাসির আহম্মেদ বলেন, বোয়ালিয়া থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জ এর নেতৃত্বে নগর বাসীর সহযোগীতায় কমিউনিটি পুলিশিং মাদকসহ জঙ্গিবাদ সভা সমাবেশে সফল ভাবে অনুষ্ঠিত করা হচ্ছে। আমার এ সম্মান নগরবাসীর জন্য উৎসর্গ করেছি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১