চারঘাটে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত

চারঘাট প্রতিনিধি : ”মর্যাদায় গড়ি সমতা-নারী পুরুষ সমান সমান“ প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার ইউসুফপুর ইউনিয়নে এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট (এসিডি) আয়োজনে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায় চৌমুহনী পদ্মা টেকনিক্যাল কলেজ চত্বর থেকে র‌্যালীটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌমুহনী পদ্মা টেকনিক্যাল কলেজ মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসিডির নাহিদ সুলতানা বর্ষার সঞ্চালনায় উপজেলার ইউসুফপুর ইউনিয়ন ৫নং ওর্য়াড ইউপি সদস্য আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌমুহনী পদ্মা টেকনিক্যাল কলেজ অধ্যক্ষ আমিনুল ইসলাম, মহিলা ইউপি সদস্য সুফিয়া পারভীন, এসিডি প্রকল্প সমন্বয়কারী মোস্তফা কামাল,অপরাজিতা নারী দলের সদস্য শিউলী খাতুন, অর্নিবাণ দলের সদস্য শান্ত ইসলাম, শাহানা শারমিনসহ এসিডির কর্মকর্তা, সাংবাদিক ও দেড় শতাধিক নারী, কিশোর-পুরুষ ও গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহন করে।

অনুষ্ঠান শেষে নারী নির্যাতন প্রতিরোধে একটি নাটক আলোক বর্তীকা মঞ্চে পরিবেশনা করেন সদস্যবৃন্দরা।

বক্তারা বলেন, গ্রামীণ নারীর অর্থনৈতিক ও সামাজিক মূল্যবোধ এবং সুসংহত করে নারীর জীবনযাত্রার মান উন্নয়ন ও অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করাই মূল উদ্দেশ্য।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১