চারঘাটে ৪ হত্যা কান্ডে জড়িতো সাব্বির ও কামাল গ্রেপ্তার

চারঘাটে ৪ হত্যা কান্ডে জড়িতো সাব্বির ও কামাল গ্রেপ্তার

রকিবুজ্জামান রকি : রাজশাহী জেলা ডিবি পুণিশের অভিযানে হেরোইন,বিদেশী পিস্তল, গুলি ও ম্যকজিনসহ ২ কুখ্যাত মাদক সম্রাটকে গ্রেফতার করা হয়েছে। গত সোমবার রাতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন কামাল (৪১), পিতা-মোঃ মোনায়ারুল ইসলাম, সাং-তাতারপুর, থানা-চারঘাট, জেলা-রাজশাহী ও মোঃ সাব্বির উদ্দিন (২৮), পিতা-মোঃ সাইনুদ্দিন, সাং-শিবপুর, থানা-চারঘাট, জেলা-রাজশাহী।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর তত্তাবধানে রাজশাহী জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারের নেতৃত্বে ডিবির একটি টিম সোমবার রাত ১১ টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে পুঠিয়া বানেশ্বর পূর্বপাড়া বানেশ্বর টু চারঘাট রাস্তার পূর্ব পাশের রাস্তার উপর একটি মোটরসাইকেলে থাকা আসামিদ্বয়ের শরীর তল্লাশি করে চারশত গ্রাম হেরোইন, একটি লোহার তৈরি আগ্নেয়াস্ত্র (পিস্তল), দুইটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলিসহ তাদের হাতে নাতে গ্রেপ্তার করে।এছাড়া তাদের বহনকৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়েছে ।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় , তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত ও রাজশাহীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে হত্যাকান্ড, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

গত ১৫ মার্চ সন্ধ্যার দিকে চারঘাটের শলুয়া ইউনিয়নের তাতারপুর মন্ডলপাড়া গ্রামে শাহাবাজ আলী নামক কৃষক ব্যক্তিকে মাদক ব্যবসার প্রতিবাদ করায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলায় গ্রেপ্তারকৃত কামাল এজাহারনামীয় ১নং আসামি এবং সাব্বির ৩নং আসামি। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা হয়েছে। মঙ্গলবার গ্রেফতারকৃত আসামি ২ জনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এলাকাবাসীরা জানান, রাজশাহীর চারঘাট গত ২ মাসে ৫ খুনের মধ্যে ৪ খুনের সাথে সরাসরি জড়িতো ও ২ টি হত্যা মামলার আসামী শীর্ষ মাদক সম্রাট, অস্ত্রধারি সন্ত্রাসী এবং কথিত সোর্স সাব্বির ও মাদকের গটফাদার কামাল। এদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।

এর আগে, চারঘাটে কামাল ও সাব্বিরের নেতৃত্বে ইউনুসের তাঁতারপুর গ্রামে মাদক বিক্রির ভিডিও ভাইরাল হয়। এদের বিরুদ্ধে বিভিন্ন মাদক সম্পর্ট থেকে চাঁদাবাজি, নিরিহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ উপজেলা জুড়ে সব অপরাধের মুল হোতা সেই সাব্বির। এদের গ্রেপ্তারের খবরে এলাকার মানুষ মিস্টি বিতরণ করেছে বলে জানা গেছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০