জনগণের আস্থা ও সমর্থনের প্রতীক নৌকা

২৪ নম্বর ওয়ার্ড আ’লীগের উঠান বৈঠকে এএইচএম খায়রুজ্জামান লিটন

নিজস্ব প্রতিনিধি : ২৪ নম্বর ওয়ার্ড আ’লীগের উঠান বৈঠকে আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আওয়ামী লীগ সরকার ১৬ কোটি মানুষের আস্থা ও সমর্থনের প্রতীকে পরিণত হয়েছে। আওয়ামী লীগ মানুষের উন্নয়নের জন্য কাজ করছে, তা বুঝে গেছে দেশের প্রতিটি মানুষ। সোমবার বিকেলে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে আয়োজিত বৈঠক ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক মেয়র লিটন বলেন, বঙ্গবন্ধু যে মশাল জ্বালিয়ে রেখে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নিষ্ঠার সঙ্গে তা পালন করছেন। জনগণের সেবায় নিয়োজিত আছেন। সুখী, সমৃদ্ধ স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নিশ্চিতভাবে বাংলাদেশ ২০৪১ সালের আগেই সমৃদ্ধ দেশে পরিণত হবে। আত্ম-সম্মানবোধ নিয়ে আমাদেরকে বায়ান্ন ও একাত্তরে অর্জিত গৌরবের পথ ধরে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আর এটি সম্ভব হচ্ছে আওয়ামী লীগের দূরদর্শী রাষ্ট্র পরিচালনার কারণে। এসময় উপস্থিত ছিলেন, নগর আ’লীগের সহসভাপতি মীর ইকবার, ২৪ নম্বর ওয়ার্ড কউন্সিলর আরমান আলী, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, মুক্তিযোদ্ধা রাজা, নগর ছাত্রলীগের সহসম্পাদক আতাউর রহমান হৃদয়, লিপী বেগম, বাঙালি, আবদুল মান্নান ও সিমা প্রমুখ।

 

আ’লীগের উঠান বৈঠকে আ’লীগের কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের কাছে ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভানেত্রী আকলিমা বেওয়া আ’লীগে যোগদান করেন।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, জনগণকে সরকারের কাজে সম্পৃক্ত করে উন্নয়নের পথে এগিয়ে যেতে স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের প্রতি দায়বদ্ধতায় আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর। আর এই এগিয়ে যাওয়া হবে, বঙ্গবন্ধুর স্বপ্নের সিঁড়ি বেয়ে, আমাদের এগিয়ে যাওয়ার ‘কাঙ্খিত উন্নত সোনার বাংলাদেশ’ গড়ার লক্ষ্য।
উঠান বৈঠক শেষে ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভানেত্রী আকলিমা বেওয়া আ’লীগে যোগদান করেন। এসময় আ’লীগের কেন্দ্রীয় নেতা খায়রুজ্জামান লিটন তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। লিটন বলেন, বিএনপির অনেক নেতাকর্মী তাদের ভুল বুঝতে পেরে স্বাধীনতার পক্ষের সংগঠনের যোগদান করছেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১