জনসমর্থনের দিক থেকে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবে না

কক্সবাজার প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতু ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন একটি নালিশ পার্টি। এর নাম বাংলাদেশ ন্যাশনালিস্ট পার্টি হলেও বাস্তবে এখন এটি বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। এর কাজ এখন শুধু বক্তৃতা বিবৃতি ও নালিশ দেয়া ছাড়া আর কিছু নেই। শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে বিএনপির গণ অভ্যুত্থানের চিন্তা ওবে গেছে বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, জনগণ শেখ হাসিনার উন্নয়নে খুশী তারা বিএনপির গণ অভ্যুত্থানের চিন্তা যাদুঘরে পাঠিয়ে দিয়েছে।
তিনি অজ কক্সবাজার পাবলিক হল ময়দানে আওয়ামী লীগের ‘সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ওবায়দুল কাদের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, জনসমর্থনের দিক থেকে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবেনা। বিএনপি একটি শক্তিশালী দল। আগামী নির্বাচনে আমরা শক্তিশালী দলের সাথে মোকাবেলা করতে চাই। এজন্য তিনি আওয়ামী লীগ-ছাত্র লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে জনগণের প্রতি ভাল-ভদ্র ব্যবহার করে তাদের খুশী করার ও মন জয় করার নির্দেশ দেন।
কক্সবাজার জেলা সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে সকাল ১০ টায় অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বাহাউদ্দিন নাসিম, বিপ্লব বড়ুয়াসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আব্দুর রহমান বদি, আশেকুল্লাহ রফিক ও জেলা সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০