জমকালো আয়োজনে “দ্যা ইউনিক ড্যান্স একাডেমি” এর ৮ম বর্ষ পূর্তি অনুষ্ঠিত

রাশেদ শাওন: জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো “দ্যা ইউনিক ড্যান্স একাডেমি” এর ৮ম বর্ষ পূর্তি অনুষ্ঠান। ১৩ সেপ্টেম্বর সোমবার সন্ধা ৭টার সময় সাহেববাজার বড়কুঠি এলাকায় “দ্যা ইউনিক ড্যান্স একাডেমি” এর নিজ্ব ভবনে এ বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়। কেক কাটার মাধ্যমে বর্ষ পূর্তির বর্ণাঢ্য উৎসবের উদ্বোধন করেন “দ্যা ইউনিক ড্যান্স একাডেমি” এর স্বাধীকার মোঃ রাকিবুল ইসলাম রিজন।

এর পরে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিমঝিম সাংস্কৃতিক গোষ্ঠীর প্রতিষ্ঠাতা মোঃ ফরিদ ও রিমঝিম সাংস্কৃতিক গোষ্ঠী, বিনোদপুর ৪ র্থ শাখার প্রতিঠাতা খালিদ হাসান মিলু,মেকওভার ফ্যাশনের ফ্যাশন ডিজাইনার মোঃ রাশেদুল হক শাওন প্রমুখ।

প্রতিষ্ঠানটির স্বাধীকার মোঃ রাকিবুল ইসলাম রিজন দৈনিক উপচারকে জানান, করোনা কালে যখন সারা বিশ্ব স্থগিত হয়ে গেছে। তার মাঝেঁও সকল বাধাকে অতিক্রম করে আজ প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের নিয়ে “দ্যা ইউনিক ড্যান্স একাডেমি” এর ৮ম বর্ষ পূর্তি উজ্জাপন করলো।

২০১৩ সালের ১৩ সেপ্টেম্বর আজকের এই দিনে প্রতিষ্ঠানটি আমাদের অগ্রযাত্রা শুরু করে। শুরু থেকে আজ পর্যন্ত আমাকে আসতে অনেক বাধার সম্মুখিন হতে হয়েছে। শত বাধাকে উপেক্ষা করেও আজ আমি শক্ত হয়ে দারিয়ে আছি। সর্বশেষে রিজন বলেন, আমাদের আজকের বর্ষ পূর্তি অনুষ্ঠানটি বড় আকারে করার ইচ্ছা ছিল ! কিন্তু করোনার কারনে ছোট করে করতে হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ৯ম বর্ষ পূর্তি অনুষ্ঠানটি আরো বড় আকারে করতে পারি ।

 

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০