জানুয়ারিতেই বলিউডের বাঙালী অভিনেত্রী মৌনীর গাঁটছড়া

বিনোদন ডেস্ক : করোনা আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে যেন বলিউড পাড়াতে বিয়ের ঝড়। একের পর এক বড় বড় তারকাদের বিয়ের খবর অনেকটাই হৈইচৈই লাগিয়েছে। এবারে নতুন করে ঘটতে চলেছে আরেকট তারকার মালাবদল। বাংলা থেকে উঠে আসা বলিউড কাঁপানো অভিনেত্রী মৌনী রায় বিয়ের পিঁড়িতে বসতে চলেছে। সব ঠিকঠাক থাকলে প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে আগামী ২৭ জানুয়ারি নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি।

বিয়ে এবং পাত্র বিষয়ে আগে থেকে কিছুটা জানা গেলেও, কোথায় বসবে বিয়ের আসর, তা নিয়ে টানাপোড়েন চলছিল। উড়ো উড়ো খবরে দুবাই শোনা গেলেও, তবে এখন শোনা যাচ্ছে, দুবাই নয়। গোয়ায় সমুদ্রসৈকতেই বিয়ের অনুষ্ঠান হবে।

পাঁচতারা হোটেলও বুক হয়ে গেছে। সেখানেই থাকবেন অভিনেত্রী, দুই পরিবারের লোকজন ও অতিথিরা। বিয়ের থিম রং সাদা। ওইদিন সকলেই সাজবেন সাদা রংয়ের পোশাকে। তবে বিয়ের খুশির আমেজ কিছুটা ফ্যাকাসে হতে পারে ক্রমশ উর্ধ্বমূখী করোনার কারণে। হু হু করে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। তাই এই পরিস্থিতিতে বিয়ের আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতে হচ্ছে অভিনেত্রীকে।

তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়াসহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধিও। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে জোড়া টিকাকরণের সার্টিফিকেট।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১