জামিন পেলেও হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না সম্রাট

জামিন পেলেও হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না সম্রাট
উপচার ডেস্ক : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট তার বিরুদ্ধে দায়ের করা সব মামলায় জামিন পেয়েছেন। অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায়ও বুধবার সম্রাটের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। তবে সব মামলায় জামিন পেলেও হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না তিনি।
​বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হৃদরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. রায়হান মাসুম মণ্ডলের অধীনে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট সিসিইউতে চিকিৎসাধীন। গণমাধ্যমকে তিনি জানান, আমরা তাকে সিসিইউতে রেখে চিকিৎসা চালিয়ে আসছিলাম। তার হৃদস্পদন বেশ অস্বাভাবিক। তাই সব মামলায় জামিন পেলেও হাসপাতাল থেকে এখনই ছাড়া পাচ্ছেন না তিনি। আমরা দেখবো বাসার পরিবেশে তার শরীর সাপোর্ট করে কিনা। তার পালস রেট এবং রিদমে সমস্যা আছে কিনা। এই ব্যাপারগুলো নিশ্চিত হতে আরও বেশ কিছুদিন পর্যবেক্ষণের দরকার। এরপরই আসলে বলা যাবে তিনি কখন হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

ইসমাইল চৌধুরী সম্রাটের বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলোজি বিভাগের সিসিইউ এর চিকিৎসক সহযোগী অধ্যাপক ডা. মো. রসুল আমিন শিপন জানান, পুনরায় বোর্ড গঠন করে মেডিকেল পয়েন্ট অব ভিউ থেকে বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নিতে হবে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১