টাঙ্গাইল বরণ করে নিল ছোটন-কৃষ্ণাকে

ক্রীড়া ডেস্ক : সাফ নারী চ্যাম্পিয়নশিপ জিতে নিজ জেলা টাঙ্গাইলে ফিরেছেন স্ট্রাইকার কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটন। এলাকায় ফিরেই জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা পেয়েছেন কোচ-স্ট্রাইকার যুগল।

শনিবার (১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলার দুই কৃতি সন্তানের সম্মানে সংবর্ধণা আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. মো. আতাউল গণি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টু, যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান সুখনসহ সামাজিক, রাজনৈতিক এবং ক্রীড়ানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণাকে দুই লাখ এবং কোচ ছোটনকে এক লাখ টাকা উপহার দেয়া হয়। জেলা পুলিশ সুপার এবং টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকেও বিপুল পরিমাণ অর্থ পুরষ্কার পেয়েছেন তারা।

জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক স্বর্ণের চেইন উপহার দিয়েছেন কৃষ্ণা ও ছোটনকে। সবশেষে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাদের পরিবার ও কৃষ্ণার স্কুল কোচ গোলাম রায়হান বাপনকে উপহার দেয়া হয়েছে।

টাঙ্গাইল স্টেডিয়ামের রাজকীয় সংবর্ধনা শেষে একই দিন বিকেলে গোপালপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণা ও ছোটনকে সংবর্ধনা দেয়া হয়।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০