তানোরে কালীগন্জের রাস্তার গর্ত সংস্কার করলেন সুজন

তানোরে কালীগন্জের রাস্তার গর্ত সংস্কার করলেন সুজন
তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর পৌর এলাকার কালীগন্জের মোড়ের ভাঙ্গা রাস্তার গর্তে ইট ফেলে সংস্কার করে দিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আ’ লীগ নেতা আবুল বাসার সুজন।

শুক্রবার (১৩ মে) দুপুরে তিনি ব্যক্তিগত উদ্যোগ ও নিজ তহবিল থেকে ইট ও খোয়া এনে নিজে দাড়িয়ে থেকে রাস্তার গর্তে ইট ফেলে সংস্কার করে চলাচলের উপযোগী করে দেন রাস্তাটি।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার কালীগন্জ মোড়ের উপরের পশ্চিম সাইডের রাস্তাটিতে দীর্ঘদিন ধরে পানি জমে থেকে ভেঙ্গে যায় এবং গর্তের সৃষ্টি হয়।

এলাকাবাসী দীর্ঘদিন ধরে পৌর মেয়রসহ সংশ্লিষ্টদের কাছে ধর্না দিয়ে মোড়ের ওই রাস্তাটির গর্ত সংস্কার করাতে পারেন নি।

বিষয়টি আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার সুজনের নজরে আসলে শুক্রবার দুপুরে তিনি নিজ উদ্যোগ ও নিজ তহবিল থেকে ইট ও খোয়া এনে রাস্তার গর্তে ইট ও খোয়া ফেলে রাস্তাটি সংস্কার করে দেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে তানোর পৌর মেয়র ইমরুল হক বলেন, ওই রাস্তাটি এলজিইডির ফলে এলজিইডিরই দায়িত্ব রাস্তাটি সংস্কার করা বরে জানান তিনি।

এব্যাপারে যোগাযোগ করা হলে, আওয়ামী লীগ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক তানোর পৌর সভায় মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজন বলেন, অতি গুরুত্বপূর্ণ রাস্তাটির গর্তে পানি জমে থাকায় যান-বাহনসহ পথচারী জনসাধারের দূর্ভোগ লাঘবের জন্যই নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করে দিলাম বলে জানান তিনি।

 

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১