তানোরে চাচাতো ভাইয়ের ধাক্কায় প্রাণ গেল মুদিদোকানির

সোহানুল হক পারভেজ রাজশাহী : রাজশাহীর তানোরে জমিজমা বিরোধের জের ধরে এক চাচাতো ভাইয়ের ধাক্কায় মাটিতে পড়ে লোকমান আলী (৬০) নামে এক বৃদ্ধ মুদিদোকানির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার চুনিয়াপাড়া মহল্লায় বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। মুদিদোকানি লোকমান আলী ওই মহল্লার বাসিন্দা। তার পিতা মৃত লাল মোহাম্মদ।

স্থানীয় সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে লোকমান আলীর সঙ্গে একই মহল্লার চাচাতো ভাই আব্দুল লতিফ ওরফে গবড়ার পুত্র ময়েন আলীর (৪০) বিরোধ ছিল। এ নিয়ে বুধবার বিকেলের দিকে ওই মহল্লার রাস্তায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে পারস্পরিক ধাক্কাধাক্কি ও কিল ঘুষিতে লোকমান আলীকে মাটিতে ফেলে দেয় ময়েন আলী। এতে ঘটনাস্থলেই প্রাণ যায় লোকমান আলীর। কিন্তু স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করে। ঘটনার পর পরই ময়েন আলী গা ঢাকা দিয়েছেন।

এব্যাপারে তানোর উপজেলার মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে জিডি মূলে রামেক হাসপাতালে ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০