তানোরে ৯ বছর আত্মগোপনে থাকা ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

তানোরে ৯ বছর আত্মগোপনে থাকা ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারতানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে ৯ বছর আত্মগোপনে থাকা ১০ বছরে সশ্রম সাজাপ্রাপ্ত আসামি মো. আজাদকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার (২৩ জুন) বেলা ১১টার দিকে ঢাকার পল্টন এলাকা থেকে তাকে গ্রেফতার করে তানোর থানা পুলিশ।

গ্রেফতার আজাদ উপজেলার কামারগাঁ গ্রামের ভবানিপুর এলাকার মো. বাক্কার আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম।

তিনি জানান, আসামী আজাদ তানোর থানাধীন ১নং কলমা ইউনিয়নের চোরখোর গ্রামের মো. আতাউর রহমানকে (৩২) ওমান দেশে পাঠানোর কথা বলে ৪ লক্ষ টাকা নেন। পরবর্তীতে তাকে ওমানে না পাঠিয়ে মালেশিয়ায় পাঠান। কিন্তু মালেশিয়া যাওয়ার পরে সেখানে কোন কাজ না পাওয়ায় ওই ব্যক্তি পুনরায় দেশে ফিরে আসেন।

তিনি আরও জানান, পরে আসামীর বিরুদ্ধে ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইন এর ৬/৭ ধারায় থানায় ভুক্তভোগী আতাউর মামলা করেন।মামলায় বিজ্ঞ মানব পাচার অপরাধ দমন ট্রাইব্রুনাল আদালত আসামিকে দোষী সাব্যস্থ করে ১০ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেন। এরপর থেকে গ্রেফতারককৃত আসামী পলাতক ছিল। পরে গতকাল গ্রেফতারের পর আসামীকে আজ বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০