দূর্গাপুরে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন কথিত সাংবাদিক

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুরে বোনের স্বামীকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসাতে গিয়ে কথিত সাংবাদিক শাহ্জামাল ও তার সহযোগী আল-আমীনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত ১৫ জুন সরকারি পুকুর লিজ নেওয়ার উদ্দেশ্যে টেন্ডার ড্রপ করতে দুর্গাপুর উপজেলা পরিষদে আসেন শাহ্জামালের বোনের স্বামী ভগ্নীপতি আজিজুল। আজিজুলের গাড়িতে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদে দুর্গাপুর থানার এসআই জাহাঙ্গীর ও এসআই শাহীন সঙ্গীয় ফোর্সসহ উপজেলা চত্বরে আজিজুলের মোটরসাইকেলের লুকিং গ্লাসের কাভারের ভেতর থেকে ইয়াবাসহ আজিজুলকে গ্রেফতার করে থানা পুলিশ। এই গ্রেপ্তার নিয়ে ব্যপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

দূর্গাপুর থানার ওসির নির্দেশে মামলা রেকর্ড স্থগিত রেখে ঘটনার সত্যতা নিশ্চিত করতে প্রাথমিক তদন্ত শুরু করে পুলিশ।

পরে উপজেলা পরিষদের সিসি টিভি ফুটেজ বিশ্লেষণ করে ভিডিও ফুটেজে দেখা যায় কথিত সাংবাদিক শাহ্ জামাল ও তার সহযোগী আল-আমীন আজিজুল কে ফাঁসাতে কৌশলে তার মোটরসাইকেলে ইয়াবা রেখে দেয়া হয়।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মোড় থেকে আল-আমীনকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পরে আলামীন পুলিশের কাছে স্বীকার করে বলেন, কথিত সাংবাদিক শাহ্ জামালের নির্দেশে এমন কাজ করেছে সে।

পরে বৃহস্পতিবার দুপুরে জেলা ডিবি পুলিশের সহযোগিতায় নগরীর কোর্ট শহীদ মিনার এলাকা থেকে শাহ জামালকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় কথিত সাংবাদিক শাহ্ জামাল ও আলামীনের বিরুদ্ধে মাদক মামলায় দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ ঘটনায় জানা গেছে, কথিত সাংবাদিক শাহ্ জামালের বোনের সাথে তার ভগ্নীপতির বিবাহ বিচ্ছেদ হয়েছিল প্রায় ৭ মাস পূর্বে। তারই প্রতিশোধ নিতে পূর্ব পরিকল্পনা করে তাকে মাদক দিয়ে ফাঁসাতে চাই ছিলো।

এ‌ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাজমুল হক জানান, মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে প্রধান সহযোগী আল-আমীনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে স্বীকার করে যে, কথিত সাংবাদিক শাহ্ জামালের নির্দেশে এ কাজ করেছে। পরে জেলা ডিবি পুলিশের সহযোগিতা শাহ জামালকে গ্রেপ্তার করা হয়।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০