‘দৈনিক সবুজ বাংলা’ প্রতিনিধি সূজন শর্মা’র উপর ৫৭ ধারায় মামালা!

নিজস্ব প্রতিবেদক :জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সবুজ বাংলা’র ঠাকুরগাওঁ জেলা সংবাদ কর্মী সুজন শর্মার উপর ৫৭(১) ধারায় মামলা হয়েছে ঐ জেলাধীন,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ ঠাকুরগাঁওয়ে।
গত কয়েকদিন পূর্ব এক প্রতিবন্ধী মহিলা ( ললীত শীল) এর উপর নানা ভাবে নিযার্তন ও ধর্ষণের চেষ্ঠা,এমন অভিযোগের ভিত্তিতে সাংবাদিক সুজন শর্মা ঘটনার সত্যতা যাচাইয়ে জন্য গ্রাম এর কয়েক জন লোক সহ প্রতিবন্ধী ললীতাকে আটক অবস্থায় যে গ্রাম পুলিশ উদ্ধার করে তার সাথে কথা বলেন।ঐ গ্রাম পুলিশ বলেন প্রতিবন্ধী ললীতাকে তার নিজের শাড়ী দিয়ে হাত বাধা অবস্থায় ভোটা সিংহের বাড়ী থেকে আমি নিজে উদ্ধার করি।
এবং ললীতা শীলকে উদ্ধার করে লক্ষ করি প্রতিবন্ধী ললিতা গুরুত্ববহ জখম হয়েছে।ঐ মত অবস্থায় ললীতা শীলকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সাংবাদিক সুজন শর্মা উক্ত খবর পেয়ে ঠাকুরগাঁ আধুনিক সদর হাসপাতালে গিয়ে সরাসরি প্রতিবন্ধী ললীতা শীলের সাথে ও হাসপাতালে দায়ীত্বে থাকা কর্তব্যরত ডাক্তারদের সাথে কথা বলেন।
তাঁদের কথার সাথে গ্রাম পুলিশ ও গ্রামের লোকজনের কথার মিল খুঁজে পান তিনি।পরে প্রতিবন্ধী ললীতা শীলের উপরোক্ত অভিযোগ ও ঘটনা নিয়ে বিস্তারিত অনলাইন পত্রিকা দৈনিক সবুজ বাংলায় তুলে ধরেন।
প্রকাশিত উক্ত সংবাদ মিথ্যার জেদ ধরে হরসুন্দর নামক এক লোক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমী আদালত-৩ ঠাকুরগাঁওয়ে সুজন শর্মার উপর ৫৭(১) ধারায় এই মিথ্যা মামলা করেছে,মামলা নং : mp-৬৭
মামলার তাং : ২৭-০৯-১৭।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১