নওগাঁর রাণীনগরে একদিনে শিক্ষার্থীসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু

উপচার ডেস্ক : নওগাঁর রাণীনগরে একজন স্কুলপড়ুয়া ছাত্রীসহ একদিনে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। এসব পৃথক ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভবানীপুর গ্রামের আক্কাছ আলীর ছেলে আব্দুস সামাদ (৭০)কে বুধবার দিনগত রাতে বাড়ীর পাশে গাছের সাথে গলায় রশি লাগানো মৃত্যু অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে থানাপুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। তবে পারিবারিকভাবে দাবি করা হয় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

এছাড়া এদিন বিকেলে উপজেলার খট্রেশ্বর গ্রামের গোবিন্দ রবীর স্ত্রী মিনারাণী (৬০) কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়। একই দিন সন্ধ্যায় উপজেলার কালীগ্রাম ডাকাহার পাড়া গ্রামের তানসিন আলীর স্কুল পড়ুয়া মেয়ে ফারজানা আক্তার (১৫) বিষপান করে। হাসাপাতালে নেয়ার সময় পথিমধ্যে মারা যায়। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করলে লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, অস্বাভাবিক এসব মৃত্যুর ঘটনায় নিজ নিজ পরিবার থেকে ইউডি মামলা দায়ের করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১