নগরীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান রাজশাহী শাখার উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

‘পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা” প্রতিবাদ্যকে সামনে রেখে র‌্যালি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. ডি এম জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শরিফুল হক ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক হাসিনা মমতাজ।

অনুষ্ঠানে সঞ্চালনা ও স্বাগত বক্তব্য রাখেন রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক রফিকুজ্জামান বেল্টু। প্রতিপাদ্য বিষয়ক বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক মো. শেরশাহ। বক্তব্য রাখেন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান রাজশাহী শাখার সহসভাপতি লিয়াকত আলী, ডা. পেট্রিক বিপুল বিশ্বাস, এ্যাড. মো. ফজলে করিম।

উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ও মহানগর পুজা উদযাপন কমিটির সাবেক সভাপতি বিমল কুমার সরকার, আওরঙ্গজেব, মঞ্জুরুল ইসলাম প্রমুখ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০