নগরীতে চোরাই মোটরসাইকেল-সহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে একটি চোরাই মোটরসাইকেল-সহ আল আমিন (২২) নামের এক চোরকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত আল আমিন নগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা ম্যাচ ফ্যাক্টরী এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া)মো. রফিকুল আললের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানার উপশহরের শাহীন আলম (৪২) গত ২২ সেপ্টেম্বর দুপুর ৩টায় প্রতিদিনের ন্যায় মোটরসাইকেলটি তার বাসার সামনে রেখে বাসায় প্রবেশ করেন। বিকাল ৪টায় বাসা থেকে বের হয়ে দেখেন মোটরসাইকেলটি নেই। আশপাশ অনেক খোঁজাখুজি করে কোথাও না পেয়ে তিনি বিষয়টি মৌখিক ভাবে বোয়লিয়া মডেল থানায় জানান এবং সাধারণ ডায়েরি করেন। সেই সাথে তিনি ঘটনাটি মহানগর গোয়েন্দা পুলিশকে জানান ।

এই ঘটনার পরিপেক্ষিতে ডিবি পুলিশ মোটরসাইকেল উদ্ধার অভিযানে নামে। গতকাল ২৩ সেপ্টেম্বর মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ, এসআই আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার পুরাতন বক্ষ্যব্যাধী হাসপাতাল প্রাচীরের ভিতর একজন চোর চোরাই মোটরসাইকেল নিয়ে অবস্থান করছে।

এমন সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭টায় মোটরসাইকেলের মালিককে নিয়ে রাজপাড়া থানার পুরাতন বক্ষ্যব্যাধী হাসপাতাল এলাকা অভিযান পরিচালনা করে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং চুরির ঘটনার সাথে জড়িত আসামি আল আমিনকে গ্রেফতার করে।

ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত আসামি জানায়, গত ২২ সেপ্টেম্বর ২০২২ তারিখে বিকাল সাড়ে ৩টার দিকে উপশহর এলাকা হতে ঐ মোটরসাইকেলটির তালা ভেঙ্গে চুরি করে। রাত হলে মোটরসাইকেলটি অন্যত্র বিক্রয়ের জন্য পাঠিয়ে দিত এজন্য সে মোটরসাইকেলটি বক্ষ্যব্যাধী হাসপাতালের ভিতর নির্জন স্থানে নিয়ে লুকিয়ে রেখে ছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০