নগরীতে রাজ প্যাথলজির উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নগরীতে রাজ প্যাথলজির উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে রাজ প্যাথলজির উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১আগষ্ট নগরীর সিএন্ডবি মোড়ের জীবন বীমা ভবনের বিপরীত পাশ্বের নির্মিতব্য আল-আকসা স্বাধীনতা টাওয়ারের দ্বিতীয় তলায় নতুনভাবে রাজ প্যাথলজির কার্যক্রমের এই উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজ প্যাথলজির স্বত্বাধিকারী ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজির সহকারী অধ্যাপক ডা. রুখসানা। আল আকসা ডেভেলপার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী ও চেয়ারম্যান আবু সালেহ, জনতা ব্যাংকের সাবেক ডিএমডি শামীম আহমেদ, ডা. সৈয়দ মোশাররফ হোসেন, ডা.ওয়াসিম, ডা. গোলাম আকবর, অবসরপ্রাপ্ত অধ্যাপক. আবুল কাশেম ,কবি ফজলুল বারী রনি সহ বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের প্রধানগণ।

রাজ প্যাথলজির স্বত্বাধিকারী ডা. রুখসানা বলেন, এই প্রতিষ্ঠান তার প্রয়াত স্বামী ডা. মামুনুর রহমানের হাতে গড়া। দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে এই প্যাথলজি। কিন্তু গত বছর করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা যান।
তিনি মারা যাওয়ার পর প্রতিষ্ঠানটি চালাতে কিছুটা অসুবিধা হচ্ছিল। তাই নতুন আঙ্গিকে নতুন ভাবে এই পথ চলা।উদ্বোধন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এস/আই

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১