নাচোল উপজেলা চেয়ারম্যান কাদের’র আপত্তিকর ভিডিও ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা চেয়ারম্যানের একটি আপত্তিকর ভিডিও মুঠোফোনে ভাইরাল হয়েছে। বুধবার দুপুর হতে ভিডিওটি সকলের মুঠোফোনে কে বা কারা প্রেরণ করে তা জানা যায়নি। ভিডিওটি আমাদের হাতে পৌঁছেছে। ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তার অফিসে এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত।

সামনে অন্য এক নারী সেটা ভিডিও করছে। এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান কাদের ওই নারীর সাথে বাহ্যিক শারিরীক অনৈতিক কাজে লিপ্ত। এক পর্যায়ে কাদের ভিডিও ধারনকারী মহিলার উদ্দেশ্যে কাদের বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানায় সে ভিডিও করছেনা, গান শুনছি। একটি সুত্র জানায়, ঘটনাটি বুধবার (১৭ নভেম্বর) সকালে কাদের চেয়ারম্যানের উপজেলার অফিসে ধারন করা।

ভিডিও ধারনকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া না গেলেও সুত্রটি জানায়, ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। তবে কি কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গিয়েছিলেন তা জানা যায়নি। অন্য একটি সুত্র জানায়, ঘটনা সত্য, তবে ঘটনা কবে ঘটেছে, কোথায় ঘটেছে, তা বিস্তারিত জানা যায়নি এবং যে ঘরে এই অনৈতিক কাজ হয়েছে, তা স্পস্ট নয়।

আপত্তিকর ভিডিও’র ব্যাপারে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হয়, কিন্তু তিনি রিসিভ করেননি। তারপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠানো হয়। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১