নাটোরে শিশুকে ধর্ষণের চেষ্টা, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

নাটোর প্রতিনিধি: নাটোর শহরের রথবাড়ি এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুর রহমান (৪১) নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। যৌন হয়রানির শিকার ওই শিশুটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার বিকেলে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটলেও রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় লোকজন টের পেয়ে আব্দুর রহমানকে গণধোলাই দিয়ে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১০টার সময় ঘটনাস্থলে গেলে স্থানীয় লোকজন তাকে পুলিশে সোপর্দ করে। শিশুটি শহরের উত্তর চৌকিরপাড় কালুর মোড় এলাকার ফজল হকের মেয়ে। আর আটক আব্দুর রহমান রথবাড়ি এলাকার মৃত ফজল আলী মৃধার ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্থানীয় লোকজন ও স্বজনদের অভিযোগ শনিবার বিকেলে শিশুটিকে চিপস দেওয়ার কথা বলে বাড়ির পাশে আখ ক্ষেতে নিয়ে যায় আব্দুর রহমান। এসময় শিশুটিকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে চলে যান তিনি। পরে বিষয়টি জানাজানি হলে রাত সাড়ে আটটার দিকে স্থানীয় লোকজন শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে তাকে গণধোলাই দিয়ে আটকে রাখে। এক পর্যায়ে তারা পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
আর ওই শিশুটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি তদন্ত করা
হচ্ছে।

এদিকে নাটোর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আবুল কালাম আজাদ জানান, শনিবার রাত ৯টার দিকে শিশুকে ধর্ষণের চেষ্টার কারণ দেখিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। গাইনি বিভাগের ডাক্তার রাসেল মোহাম্মদের তত্বাবধানে শিশুর চিকিৎসাসহ নিবিড় পর্যবেক্ষণ চলছে। পরীক্ষা নিরিক্ষার পর সঠিক কারণ জানা যাবে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১