পদ্মা সেতুর আনন্দ উদ্‌যাপন করলেন সাকিব-তামিমরা

ক্রীয়া ডেস্ক: স্বপ্নের, সক্ষমতার সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিঃসন্দেহে বাংলাদেশের মানুষের কাছে ২৫ জুন দিনটা স্বর্ণাক্ষরে লেখা থাকবে। দেশের মানুষের কাছে আজকের দিনটা এক মাইলফলকের অংশ। টেস্ট সিরিজ খেলতে দেশের বাইরে থাকা জাতীয় দলের ক্রিকেটাররাও এই আনন্দের ভাগীদার হলেন। সুদূর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে থেকে পদ্মা সেতু উদ্বোধন উদ্‌যাপন করলেন সাকিব-তামিমরা। কাটলেন কেক, দেশের মানুষের শত বছরের স্বপ্নপূরণের আনন্দের রেশ মিশে থাকল যে উদ্‌যাপনের প্রতিটি মুহূর্তে।

কেক কাটার আয়োজনের মধ্যমণি হয়ে রইলেন টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান। সঙ্গ দিলেন মুমিনুল, তামিম, লিটন, মোসাদ্দেক, মিরাজ, নুরুল, এবাদত, তাইজুল, এনামুলসহ দলের প্রত্যেকে। কোচিং স্টাফরাও বাদ পড়লেন না। সাকিবদের আনন্দ ছুঁয়ে গেল তাদেরও। পরে বিশেষ ভিডিওবার্তায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব ও তামিম।

সাকিব বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ, আমার কাছে মনে হয় এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সব থেকে বড় অবদান। এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর কারণেই পূরণ করা সম্ভব হয়েছে। সে জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। এবং আশা করছি এ পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

তামিমের বক্তব্যেও কৃতজ্ঞতার সুর, আমার মনে হয় বাংলাদেশের জন্য এটা একটা বিশাল বড় অর্জন। একটা সময় এমন ছিল যে সময় আমরা নিশ্চিত ছিলাম না যে পদ্মা সেতু হবে কী, হবে না। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রীকে অনেক অনেক ধন্যবাদ, উনার ডেডিকেশনের কারণে, উনার চেষ্টার কারণে, আজকে আমরা সবাই পদ্মা সেতু পেয়েছি। সঙ্গে অবশ্যই এটাও বলব, যারা এই প্রকল্পের সঙ্গে যুক্ত ছিল, তাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ। বিশেষত শ্রমিকেরা, যারা কাজ করেছেন, আপনাদের একটা জিনিস বলতে চাই, আপনারা যে জিনিসটা করেছেন, সেটা বাঙালি জাতি আজীবন মনে রাখবে। আমার আর বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ।

 

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১