পবা ও মোহনপুরে এমপি আয়েনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

রাসেল সরকার, মোহনপুর প্রতিনিধি : সম্প্রতি রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি মহামারি করোনা ভাইরাসে সংক্রামিত হয়েছেন। একারণে পবা ও মোহনপুর উপজেলার রাজনৈতিক অঙ্গনের সর্বত্রই প্রিয় এ নেতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করছেন নেতাকর্মীরা।

গত রবিবার (১০ অক্টোবর) মোহনপুর উপজেলার বজরপুর দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করেন মৌগাছি ইউনিয়নের চেয়ারম্যান আল-আমীন বিশ্বাস ও মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরসেদ আলমসহ অন্যান্য নেতাকর্মীরা।

এরপরই ধারাবাহিকভাবে পবা উপজেলার জান্নাতুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজওয়ানুল কারিমসহ অন্যান্য নেতাকর্মীরা, পবার হরিয়ান ইউনিয়নের কুখন্ডী হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম রাজুসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা, নওহাটা পৌরসভার হলরুমে দোয়া মাহফিল করেন পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ ও পৌর কর্মকর্তা কর্মচারীরা, মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা হলরুমে দোয়া মাহফিল করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদসহ পৌর কর্মকর্তা কর্মচারীরা, কেশরহাট পৌরসভার রায়ঘাটি হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল করেন পৌর যুবলীগ।

এদিকে আয়োজন করে আনুষ্ঠানিকভাবে মাননীয় সংসদ সদস্যের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল করেন পবা উপজেলা যুবলীগ, মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের মহব্বতপুরে দোয়া মাহফিল করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা, মোহনপুরের ঘাষিগ্রামে দোয়া মাহফিল করেন উপজেলা যুবলীগ ও ইউনিয়ন চেয়ারম্যান মাজহারুল ইসলাম বাবলু, কেশরহাট পৌর শাখা কার্যালয়ে দোয়া মাহফিল করেন জাতীয় শ্রমিকলীগ মোহনপুর উপজেলা শাখা ও পৌর শাখার নেতাকর্মীরা, মোহনপুর উপজেলার নন্দন গাছি হাফেজিয়া মাদ্রাসায় দোয়া মাহফিল করেন মৌগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সবুর মাষ্টারসহ অন্যান্য নেতাকর্মীরা। এছাড়াও পবা ও মোহনপুর উপজেলার বেশকিছু স্থানে গোপনে ও প্রকাশ্যে আল্লাহর দরবারে প্রানপ্রিয় এই নেতার রোগমুক্তি কামনায় দোয়া করেন তৃনমুল পর্যায়ের অন্যান্য নেতাকর্মীরা।

তবে তৃনমুল পর্যায়ের প্রানপ্রিয় নেতা এমপি আয়েন উদ্দিন মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের খবরে নেতাকর্মীদের মাঝে অনেকটা হতাশা দেখা গেলেও বর্তমানে তিনি অনেকটাই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন সাংসদের একান্ত সহকারী ও বারোনই নিউজের সম্পাদক মো. মিজানুর রহমান।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোমমঙ্গলবুধবৃহশুক্রশনিরবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১