পার নওগাঁয় মাদকসহ ডিএনসির হাতে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : নওগাঁয় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) নওগাঁ জেলা কার্যালয়ের একটি অপারেশন দল।

নওগাঁ জেলার ডিএনসির সহকারি পরিচালক মোঃ লোকমান হোসেন অভিযানের বিষয় টি নিশ্চিত করেছেন। আজ রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,(ডিএনসি) নওগাঁ জেলা কার্যালয়ের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পার নওগাঁ এলাকায় অভিযান চালিয়ে এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত ব্যক্তি নওগাঁ জেলার সদর থানাধীন পার নওগাঁ এলাকার মৃত শামসুল আলমের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০)। এ সময় জাহাঙ্গীরের দেহ তল্লাশি করে, তার শরীরে কর্চ টেপ দিয়ে বাঁধা অবস্থায় ৩০০(তিনশত) পিছ এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করে ডিএনসি। আটককৃতরা দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের পরিদর্শক সবুজ চন্দ্র দেবনাথ’র নেতৃত্বে উপ-পরিদর্শক মোছাঃ হাফিজা খাতুন, সহকারি উপ-পরিদর্শক আল-আমিন, সহকারী উপ-পরিদর্শক মুনিমুল মোর্শেদ, সহকারী উপ পরিদর্শক এস এম মাসুম, সিপাই মিলন মাহমুদ, সিপাই ডিটল চন্দ্রসহ ডিএনসির সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযানটি চালায়। এ ঘটনায় আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১