প্রত্যেক সফল মানুষের ভিতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে: শ্রাবন্তী

 প্রত্যেক সফল মানুষের ভিতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে: শ্রাবন্তীবিনোদন ডেস্ক : এতোদিন প্রচুর ব্যস্ততা ছিলো। বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। বিপক্ষে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়। মাথার ঘাম পায়ে ফেলেই জায়গায় জায়গায় ঘুরে বেরিয়েছেন। গেরুয়া শিবিরের হয়ে প্রচার করেছেন। আবার ভোটের দিনও বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন। সমস্যার কথা শুনেই তার সমাধান করেছেন। এখন শুধুই ফলের অপেক্ষা। অবশ্য তার জন্য ২ মে পর্যন্ত অপেক্ষা করতে হবে। তার আগেই সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, প্রত্যেক সফল মানুষের ভিতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে। আবার প্রত্যেক ব্যথাতুর কাহিনির সফল সমাপ্তি হয়। ব্যথাকে আপন করে নিন আর সাফল্যের জন্য প্রস্তুত থাকুন।

অভিনয়ের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থেকেই শ্রাবন্তী। কম বয়সেই টালিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্ত সেই সম্পর্কেও তিক্ততা আসে। সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর একে অন্যকে পরোক্ষে কটূক্তি করার কোনো সুযোগ ছাড়েননি শ্রাবন্তী-রোশন। অবশ্য শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ার পর তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তবে দু’জনের কাছাকাছি আসার বা আইনি বিচ্ছেদের কোনো খবর এখনো পর্যন্ত শোনা যায়নি।

নিজের জীবনের কষ্টের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, কষ্টের কথা ভাবলে একান্তে তার চোখ দিয়ে জল পড়ে। মানুষ তো! কষ্ট তো হয়, বলেছিলেন শ্রাবন্তী। কেউ তাকে বোঝার চেষ্টা করেননি বলে অভিযোগ করেছিলেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১