প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গেলেন আ.লীগ নেতা ৫০ হাজার টাকায় রফাদফা

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গেলেন আ.লীগ নেতা ৫০ হাজার টাকায় রফাদফানিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে জনতার ধরা খেলেন আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম। গত ১৫ জুন (মঙ্গলবার) দিবাগত রাতে উপজেলার গোদাগাড়ী ইউনিয়নের পরমান্দপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ জুন (মঙ্গলবার) দিবাগত রাতে পরমান্দপুর এলাকায় এক প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে ধর্ষণের সময় স্থানীয় জনতা হাতেনাতে ধরে ফেলেন ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলামকে। এ সময় কামরুল দাবি করেন, প্রবাসীর স্ত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। পরে কামরুলের সমর্থকরা জনতার হাত থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

প্রবাসীর স্ত্রী দাবি করেন, তাকে প্রেমের ফাদে ফেলে ধর্ষণ করেন কামরুল। গত শনিবার (১৯ জুন) গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনের সভাপতিত্বে গ্রাম্য শালিশী বৈঠকে কামরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান রুহুল আমিন ঘটনা ও শালিশী বৈঠকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিমানা টাকা স্থানীয় মসজিদ ও মাদ্রাসায় প্রদান করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, এ বিষয়টি তার জানা নেই। তবে অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে। গোদাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সেন্টু মাস্টার বলেন, কামরুলের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১