প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ স্বামী, হাতেনাতে ধরে জুতাপেটা স্ত্রীর

আন্তর্জাতিক ডেস্ক : বাড়িতে স্ত্রী আছে, আছে কিশোরী মেয়ে সন্তানও। এরপরও আবাসিক হোটেলে অন্য নারীকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন এক ব্যক্তি। তবে হোটেল কক্ষে ওই নারীর সঙ্গে নিজের স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী।এরপরই শুরু করেন জুতাপেটা। স্বামীর সঙ্গে তার প্রেমিকাকেও জুতাপেটা করেন ক্ষুব্ধ ওই স্ত্রী। আর এই ঘটনার ভিডিও করেন তাদেরই কিশোরী মেয়ে।

চালঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। ইতোমধ্যেই সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

সংবাদমাধ্যম বলছে, আগ্রার দিল্লি গেট এলাকার একটি হোটেলে এক নারী জুতাপেটা করেন তার স্বামীকে। মূলত হোটেল কক্ষে অন্য এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামীকে দেখতে পেয়ে নিজেকে ঠিক রাখতে পারেননি বলে দাবি ওই স্ত্রীর।

এদিকে স্বামী ও তার প্রেমিকাকে জুতা দিয়ে পেটানোর সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন তাদের কিশোরী কন্যা। সেই ভিডিওই এখন ঘুরছে অনলাইনে। স্বামীকে হাতেনাতে ধরে মারমুখী হয়ে ওঠা ওই নারীর নাম নীলম ও তার স্বামীর নাম দিনেশ গোপাল।

সংবাদমাধ্যমকে ওই নারী জানিয়েছেন, এই প্রথম নয়, বহু দিন আগে থেকেই তার স্বামী এই ধরনের কাজ করে আসছেন। তাদের ১৬ বছর বয়সী এক মেয়ে ও ৯ বছর বয়সী এক পুত্রসন্তান রয়েছে। সন্তানরাও বাবার কীর্তি সম্পর্কে জানে।

এমনকি কিশোরী এই কন্যা ওই ব্যক্তিকে নিজের বাবা বলতেও অস্বীকার করে বলে দাবি করেন এই নারী। ঘটনার দিন বাবাকে হাতেনাতে ধরতে মা-মেয়ে তাকে অনুসরণ করে ওই হোটেলে পৌঁছান। হোটেলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হতেই সেই ভিডিও ক্যামেরাবন্দি করে কিশোরী। তারপরই জুতা হাতে নিয়ে মারপিট করেন ক্ষুব্ধ স্ত্রী।

তবে স্ত্রী মারধর শুরু করতেই স্বামীকে বার বার ‘ক্ষমা করে দাও’ বলতে শোনা গেছে ভিডিওতে। স্বামীর পাশাপাশি তার সঙ্গে থাকা প্রেমিকাকেও ছাড় দেননি স্ত্রী নীলম। তাকেও মারধর করেন তিনি। অবশ্য পুলিশ এসে পরে পরিস্থিতি সামাল দেয়।

সংবাদমাধ্যম বলছে, আগ্রার একটি হোটেলে নিজের প্রেমিকার সঙ্গে কিছু সময় কাটানোর জন্য আসেন ওই ব্যক্তি। খবর পেয়েই হোটেলে চলে আসেন তার স্ত্রী। স্বামী কিছু বুঝে ওঠার আগেই এলোপাথাড়ি জুতার বাড়ি দিতে থাকেন তিনি।

আর সেই মারপিটের ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে স্ত্রীকে বলতে শোনা যাচ্ছে, ‘আগেও একাধিক বার এমন বহু দিয়েছি, আজ আবারও এক জিনিস’।

মূলত স্বামীর আচরণ সন্দেহজনক হওয়ায় ওই নারী তার স্বামীর ওপর নজর রাখার জন্য আত্মীয়দের অনুরোধ করেন। ঘটনার দিন আত্মীয়দের মধ্যেই একজন ওই নারীকে খবর দেন- তার স্বামী অন্য একজন নারীকে নিয়ে রাজামান্ডি রেল স্টেশন এলাকায় একটি হোটেলে ঢুকেছেন। খবর পেয়েই সেখানে হাজির স্ত্রী।

পুলিশ জানিয়েছে, তারা স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার খবর পেয়েছেন। তবে এ ব্যাপারে কোনো পক্ষই থানায় অভিযোগ জানায়নি। প্রেমিকা এবং ওই ব্যক্তি দুজনেই প্রাপ্তবয়স্ক হওয়ায় হোটেল কর্তৃপক্ষ তাদের কক্ষ ভাড়া দেয় বলে জানা গেছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১