ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ তিন মাদক ব্যবসাীকে আটক করেছে মতিহার থানা পুলিশ

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকা থেকে ১৮৬ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতিহার থানা পুলিশ। আটককৃতরা হলেন, ঢাকার ক্যান্টনমেন্ট এলাকার মির্জা আলীর ছেলে জালাল উদ্দিন(৩০), মতিহার থানা এলাকার ডাশমারী এলাকার জহির উদ্দিনের ছেলে মাহাবুব আলম মুন্না (৩৩) ও গাজিপুর জেলার টংগী থানার আউচপাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে বদিউর রহমান (৩৮)। শনিবার গভীর রাতে ডাশমারী এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছে।
থানা সুত্রে জানা যায়, শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহদী হাসান জানতে পারেন ডাশমারী এলাকা দিয়ে সাদা রংয়ের ঢাকা মেট্রো গ-৩১-০৪১ নম্বরের একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমানের ফেন্সিডিলের একটি চালান যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওসি মেহেদী হাসানের নেতৃত্বে একটি দল ডাশমারী এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারসহমুন্না,বদিউর রহমান ও জালাল উদ্দিন নামের তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে প্রাইভেট কার তল্লাসি করে ১৮৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।
এ বিষয়ে ওসি মেহেদী বলেন, মতিহার থানা এলাকা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। কোন ভাবেই মতিহারে মাদক ব্যবসা করতে দেয়া হবে না। মাদকের সাথে যারাই সম্পৃক্ত থাকবে তাদের খুজে বের করে কঠিন শাস্তির মুখোমুখি করা হবে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১