বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভিডেন্ট ফান্ডের আলোচনা সভা অনুষ্ঠিত

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভিডেন্ট ফান্ডের আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রভিডেন্ট ফান্ডের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মে) সন্ধ্যা ৭ টায় রাজশাহী নগরীর হোটেল রয়্যাল রাজে ফান্ডের সদস্যদের নিয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন প্রভিডেন্ট ফান্ডের চেয়ারম্যান এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর সদস্য মোহাম্মাদ আলী দ্বীন। আরো উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর. ড. এম. সাইদুর রহমান খান ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্ট-এর সদস্য কামরুন রহমান খান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম ওসমান গনি তালুকদার, উপ-উপচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক মো. শামীম আহসান পারভেজসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় মোহাম্মাদ আলী দ্বীন বলেন, ‘প্রভিডেন্ট ফান্ড যে কোন প্রতিষ্ঠানের জন্য একটি ভালো পদক্ষেপ। আমাদের প্রতিষ্ঠানের প্রভিডেন্ট ফান্ডে যে পরিমাণ অর্থ সঞ্চয় হবে, তার শতকরা ৯০ ভাগ ৫% হারে ঋণ নেওয়া যাবে। এবং পরবর্তীকালে লভ্যাংশ প্রভিডেন্ট ফান্ড-এর সদস্যদের মধ্যেই বন্টন করে দেয়া হবে।’ তিনি প্রত্যেক বছর এই রকম আলোচনা সভা আয়োজনের আশা প্রকাশ করেন। প্রফেসর. ড. এম. সাইদুর রহমান খান ও কামরুন রহমান খান প্রভিডেন্ট ফান্ড-এর সদস্যদের নিয়ে এমন একটি সভার জন্য সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

আলোচনা শেষে রাতের খাবারের মধ্য দিয়ে এ সভার পরিসমাপ্তি ঘটে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১