বাংলাদেশি তরুণীকে নির্যাতন : গ্রেফতার আরও ২

বাংলাদেশি তরুণীকে নির্যাতন : গ্রেফতার আরও ২উপচার ডেস্ক : বাংলাদেশিকে তরুণীকে নির্যাতনের ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে ভারতের রামমূর্তি নগরের পুলিশ। গ্রেফতার দুজনও বাংলাদেশি নাগরিক বলে দ্য হিন্দু এক প্রতিবেদনে জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, নতুন গ্রেফতার দুই অভিযুক্তের বয়স ৩০ বছরের মতো। তাদের নাম আজিম এবং জামাল।

এর আগে আরও ৬ বাংলাদেশিকে গ্রেফতারের পর আজিম এবং জামাল আত্মগোপনে চলে যায়। পুলিশ প্রযুক্তির সহায়তায় তাদের ধরতে সক্ষম হয়। তারা অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে এসেছে বলে জানিয়েছে পুলিশ। দেহব্যবসায় বাধ্য করা চক্রটির অংশ এরা। প্রধান অভিযুক্ত সবুজের খুব ঘনিষ্ঠ। বাংলাদেশ থেকে নারী পাচারে তারা সাহায্য করত। এই ঘটনায় এ নিয়ে পুলিশ মোট ১২ জনকে গ্রেফতার করেছে। বাংলাদেশ থেকে পাচার হওয়া এক তরুণীকে গত মাসের শেষ দিকে নির্মম নির্যাতন করে এই বাংলাদেশি যুবকেরা। অভিযুক্তরা নিজেরাই ভিডিও ধারণ করে। ভিডিওটি তারা আসাম এবং পশ্চিমবঙ্গের বন্ধুদের সঙ্গে শেয়ার করে।

ভিডিও ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদের ঝড় উঠলে নর্থ ইস্ট পুলিশ এবং বাংলাদেশি প্রশাসন তদন্ত শুরু করে। আসাম পুলিশ টুইটারে ছবি পোস্ট করে অভিযুক্তদের ব্যাপারে তথ্য দেওয়ার অনুরোধ জানায় সাধারণ মানুষকে। সঙ্গে প্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান শনাক্ত করা হয়।
এরপর বেঙ্গালুরু সিটি পুলিশ তাদের বিশেষ টিমকে দায়িত্ব দেয়। কয়েক ঘণ্টার মধ্যে পুলিশ বুঝতে পারে, অভিযুক্তরা রামমূর্তি নগরের আওলাহল্লি এলাকায় অবস্থান করছেন। সেখান থেকে এক তরুণীসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০