বাঘায় পদ্মার চর থেকে মাঠ প্রহরীর লাশ উদ্ধার

বাঘায় পদ্মার চর থেকে মাঠ প্রহরীর লাশ উদ্ধারউপচার ডেস্ক : রাজশাহীর বাঘায় পদ্মার চরে এক মাঠ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর পদ্মা নদীর মধ্যে আখক্রয় কেন্দ্রের পাশে এক পেয়ারার বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। মাঠ প্রহরী সেন্টু আলী (৫০) উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত আজের উদ্দিন চৌকিদারের ছেলে।

ঘটনাসূত্রে জানা গেছে, সেন্টু আলী বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। তারপর আর বাড়ি ফিরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। শনিবার সকালে সুলতানপুর পদ্মা নদীর মধ্যে আখক্রয় কেন্দ্রের পাশে আবদুল খালেকের পেয়ারা বাগানে দুই শ্রমিক আছান আলী ও আবদুল্লাহ কাজে যায়। এ সময় লাশ দেখতে পেয়ে স্থানীয়দের মাধ্যমে পুলিশকে অবগত করে। পরে বাঘা থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশের ডান পায়ে শেয়ালে কিছুটা ক্ষত করেছে।

এ বিষয়ে তার প্রতিবেশী ভাগ্নে আকরাম হোসেন বলেন, মামা পদ্মার চরের মধ্যে আবাদ করা ফসল রক্ষণাবেক্ষনের জন্য প্রহরী হিসেবে কাজ করে। তিনদিন পর লাশ পাওয়া গেল মাঠে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে, এ বিষয়ে কিছু বুঝতে পারছি না।

এ বিষয়ে তার স্ত্রী মাহমুদা বেগম বলেন, আমরা দরিদ্র মানুষ। আমার স্বামী মাঠ প্রহরী হিসেবে কাজ করে। এক ছেলে ও দুই মেয়েকে অন্যত্রে বিয়ে দেওয়া হয়েছে। প্রহরী হিসেবে যা পায় আমরা দু’জন স্বামী-স্ত্রীর কোন রকম দিন চলে। তবে হত্যার কারণ হিসেবে কিছুই জানাতে পারেননি তিনি।

এ বিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১