বাঘায় ৩ মাদকসেবীর কারাদন্ড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় তিন মাদকসেবীর বিনাশ্রম করাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার এ কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন-কলিগ্রামের মৃত নছিম মন্ডলের ছেলে আলতাফ হোসেন (৪৫), উত্তর মিলিক বাঘা গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে বেলাল হোসেন (৫৯), চকনারায়নপুর গ্রামের ছিদ্দিক মন্ডলের ছেলে সাগর আহম্মেদ সোহাগ (২৪)।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, মাদক সেবনের অভিযোগে দন্ডপ্রাপ্তদের নিজ নিজ এলাকা থেকে পুলিশ আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতার আটককৃতদের মধ্যে আলতাফ হোসেনকে ৬ মাস, বেলাল হোসেনকে ১ মাস এবং সাগর আলী সোহাগকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রমান করেন।

এ বিষয়ে চকনারায়নপুর গ্রামের ছিদ্দিক মন্ডল জানান, বিভিন্ন ভাবে আমার ছেলেকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোন কথায় আমাদের কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসাক্ত হয়ে পড়ছিল। এছাড়া জামা-কাপড়সহ বাড়ির বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। আত্নসম্মানের ভয়ে পারিবারিকভাবে সিন্ধান্ত নিয়ে নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করা হয়েছিল। সেই আবেদনের প্রেক্ষিতে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার বলেন, তারা মাদক খেয়ে এলাকায় গণউপদ্রব করছিল। এ সময় পুলিশ তাদের আটক করে। পরে উপজেলা কার্যালয়ের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ওই সময় তারা নিজ নিজ অপরাধ স্বীকার করায় বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১