বায়ো-বাবল ভঙ্গে সাকিবের দুঃখ প্রকাশ, মোহামেডানকে সতর্ক

বায়ো-বাবল ভঙ্গে সাকিবের দুঃখ প্রকাশ, মোহামেডানকে সতর্কক্রীড়া ডেস্ক : ব্যক্তিগত অনুশীলনে জৈব সুরক্ষা বলয় ভঙ্গের জন্য দুঃখ প্রকাশ করেছেন সাকিব আল হাসান। এ ছাড়া সতর্ক করা হয়েছে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং লিমিটেডকেও। মঙ্গলবার (৮জুন) বায়ো-বাবল ভঙ্গ নিয়ে একটি মিটিং ও ভার্চুয়াল শুনানির আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও সিসিডিএম ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। এই বৈঠকে সাকিবরা দুঃখ প্রকাশ করেন। সতর্ক করা হয় মোহামেডানকেও। আজ এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের চেয়ারম্যান কাজী ইনাম।

তিনি বলেন, ‘গতকাল (৮ জুন) আমরা বিসিবি ও সিসিডিএম থেকে একটি শুনানির আয়োজন করেছি। আপনারা অবগত আছেন সিসিডিএমের অধীনে ঢাকা প্রিমিয়ার লিগ আয়োজিত হচ্ছে, সেখানে মোহামেডানের অনুশীলনে বায়ো-বাবল ভেঙেছে। আমাদের বিসিবির পরিচালক জালাল ইউনুস, বিসিবি প্রধান নির্বাহী, সিসিডিএমের সদস্য সচিব ও মোহামেডানের টপ ম্যানেজমেন্ট ও সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অপ্রত্যাশিতভাবে যেটা ভঙ্গ হয়েছে এটা নিয়ে তারাও সতর্ক, তারা দুঃখ প্রকাশ করেছে।’ জানা যায়, অনুশীলনে বল করার জন্য এসেছিলেন মাস্কো সাকিব ক্রিকেট একাডেমির দু্ই জন। তাদের সঙ্গী হয়ে এসেছিলেন আরও একজন।

সাদা শার্ট পরা বাইরের সেই ব্যক্তি মোবাইলে ছবি তুলেছেন। নেট বোলারদের সংস্পর্শে যাচ্ছিলেন। তারা সাকিবের এক ঘণ্টার নেট সেশনে ছিলেন। এই খবর জানার পর বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে তদন্ত শুরু করে বিসিবি। জৈব সুরক্ষা বলয় নিয়ে বেশ কড়াকাড়ি অবস্থানে ক্রিকেট বোর্ড। নিজস্ব খরচে এ বলয় তৈরি করেছে দেশের ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা। ১২ দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, সাপোর্টিং স্টাফ, ম্যানেজমেন্ট ও অফিসিয়ালদের রাখা হয়েছে ঢাকার চারটি পাঁচ তারকা হোটেলে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০