বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক: আজ ৫ আগষ্ট শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ও দুস্থ খেলোয়াড়দের মাঝে সাইকেল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি জনাব, জি এস এম জাফরউল্লাহ্ এনডিসি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ জিয়াউল হক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মীর তৌফিক আলী ভাদু, অতিরিক্ত সাধারণ সম্পদাক মোঃ মোস্তাক হোসেন, কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য মোঃ সরিফুর রহমান (নুরুল হক), মো.রোকনুজ্জামান, মোঃ খায়রুল আলম ফরহাদ, মাকসুদা আলম রোজি, কিবরিয়া আকতার বানু সহ সংস্থার কর্মচারীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার তরুনদের উদ্দেশ্যে বলেন, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল তিনি ছিলেন বহুমাত্রিক অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী তারুণ্যের দীপ্ত প্রতিক। অভিনেতা হিসেবে শেখ কামাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যাঙ্গণে সুপরিচিত ছিলেন। শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবল সহ বিভিন্ন খেলাধুলায় প্রচণ্ড উৎসাহ ছিল তাঁর। শেখ কামাল স্বাধীন বাংলাদেশের প্রথম ওয়ার কোর্সে প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে মুক্তিবাহিনীতে কমিশনন্ড লাভ ও মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি জেনারেল ওসমানির এডিসি হিসেবে দায়িত্ব পালন করেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১