বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ নগদ অর্থ ও মাক্স বিতরণ কর্মসূচি গ্রহণ

বৃহত্তর রাজশাহী সমিতি ইউএসএ নগদ অর্থ ও মাক্স বিতরণ কর্মসূচি গ্রহণসারোয়ার সবুজ : বৃহওর রাজশাহী সমিতি ইউএসএ ২০০২ সালে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ নিয়ে গঠিত হয়।যার উদ্দেশ্য ছিল বিদেশের মাটিতে নিজেদের সংগঠিত করা এবং নিজেদের মধ্যে ভাতৃত্ব, সম্পৃতি স্থাপনের মাধ্যমে সমাজের জন্য কাজ করা।

সৃষ্টি লগ্ন থেকে সংগঠনটি প্রবাসী ও দেশের জনগনের জন্য বিভিন্ন সেবা মূলক কাজের মাধ্যমে নর্থ আমেরিকায় বৃহৎ সংগঠনে পরিনত হয়েছে।কোভিড-১৯ এর সময় প্রবাসীদের পাশাপাশি দেশের মানুষের জন্য বৃহৎ পরিকল্পনা নিয়ে কাজ করছে।গত ২রা জুন জামাইকাস্হ ঢাকা সুইটস এ আহ্বায়ক কমিটির আহ্বানে আহ্বায়ক জনাব মজিব উদ্দীন জেন্টুর সভাপতিত্বে এবং সদস্য সচিব এম এ মজিদ আকন্দের পরিচালনায় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় বৃহওর রাজশাহী সমিতির সকল কর্মকর্তার উপস্হিতি এবং সম্মতিতেই ফান্ডরাইজিং কর্মসূচি গ্রহন করা হয় এবং সেই অর্থের মাধ্যমে চাঁপাইনবাবগন্জে নিমতলা মোড় গতকাল মঙ্গলবার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ এবং রাজশাহী,নাটোর ও নওগাঁয় মার্কস বিতরন কর্মসূচি গ্রহন করা হয়।

ভবিৎসতে যা বৃহৎ আকারে রাজশাহী,চাঁপাই ,নাটোর ও নওগাঁয় করার জন্য সংগঠনের নেতৃবন্দ পরিকল্পনা গ্রহন করেছে। চারটি জেলার গরীব -অসহায় মানুষের জন্য বৃহওর রাজশাহী সমিতি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।দেশের যে কোন দূর্যোগ মোকাবেলায় বৃহওর রাজশাহী সমিতি কাজ করায় অধীকারবদ্ধ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১