ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দেখা গেল এমন দৃশ্য! ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক : ঘটনা নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইনিংসের ১৭তম ওভারের। মিশেল স্যান্টনারের করা বলে পরাস্ত হন মহেন্দ্র সিং ধোনি। ক্রিজ ছেড়ে অনেকটা বাইরে থাকলেও পা টেনে দাগের মধ্যে ঢুকতে সমস্যা হয়নি ধোনির। আউট হওয়া থেকে বেচে গেলেও ধোনি বাঁচতে পারেননি সমর্থকদের ব্যঙ্গ-বিদ্রুপ করা থেকে। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রল করতে থাকেন ভারতীয়রা।

বয়স ৩৭ ছুঁই ছুঁই। গোঁফে ও চুলে হালকা পাক ধরতে শুরু করেছে। এই বয়সেও শারীরিক ভাবে বেশ ফিট মহেন্দ্র সিং ধোনি। তবুও বিদ্রুপের শিকার হতে হচ্ছে ধোনিকে। ম্যাচের সেই ছবি শেয়ার করে কেউ কেউ বলছেন, ‘এভাবেই নিজের ক্যারিয়ার টেনে লম্বা করছেন ধোনি’।

আবার কেউ বলছেন, অনেক হয়েছে ধোনি, এবার অবসর নাও। একজন তো বলে দিলেন ‘ভারতীয় বাবা রামদেবের নতুন যোগ স্টাইলের প্রয়োগ এ দিন মাঠে করলেন ধোনি’। আরেকজন বললেন, ‘ধোনির ক্যারিয়ার শেষ। বয়স তো আর কম হলো না!’

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৯৭ রান তাড়া করতে যেয়ে শুরুতে কিছুটা ধীর গতির ব্যাটিং উপহার দেন মহেন্দ্র সিং ধোনি। যদিও শেষ পর্যন্ত ৩৭ বলে ঠিকই ৪৯ করেন ধোনি কিন্তু হেরে যায় দল। ম্যাচ হারার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে হইচই শুরু হয় ধোনিকে নিয়ে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এক সময়ের টি-টোয়েন্টি নায়ক কি তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে গতি হারাচ্ছেন?

ভারতের সাবেক তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষণ তো বলেই দিলেন, ‘এ বার বোধহয় ধোনির তরুণদের জায়গা ছেড়ে দেওয়া উচিত।’ আরেক ভারতীয় ক্রিকেটার অজিত আগারকারও বলেছেন, ‘ইদানীং দেখা যাচ্ছে ধোনি শুরু থেকেই চালিয়ে খেলতে পারছে না।’ এই আলোচনা-সমালোচনার মাঝেই ম্যাচ চলাকালীন সেই ঘটনার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রলের শিকার হচ্ছেন ধোনি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০