মহানগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে রাসিক মেয়র লিটন ও আরএমপি কমিশনার

প্রেস বিজ্ঞপ্তি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার রাত আটটায় ঘোষপাড়া মিলন মন্দির একসাথে পরিদর্শন করেন তাঁরা। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা মন্দিরটি পরিদর্শন করেন।

এরআগে সন্ধ্যায় কোর্ট ঢালান থেকে পূজা মন্ডপ পরিদর্শন শুরু করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর পুলিশ লাইনের সামনের পূজা মন্ডপ, শ্রীরামপুর মন্ডপ, শহীদ কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়খানার সামনের পূজা মন্ডপ, চন্ডীপুর কালীমাতার মন্দির, ঘোসপাড়া মিলন মন্দির, হেতেমখাঁ পরিজন পল্লীর শিব মন্দির, মথুরডাঙ্গা পবা পাড়ার মন্ডপ, কাজলা মন্ডপ, শেখেরচক শিতলা মাতার মন্দির ও পুষ্পবীনা পূজা মন্ডপ পরিদর্শন করেন সিটি মেয়র লিটন। এ সময় সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং নেতৃবৃন্দকে সতর্ক থাকার নির্দেশনা দেন।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু ও আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ মোসাব্বিরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ফিরোজ কবির সেন্টু, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী মহানগর মেস মালিক সমিতির সভাপতি মোঃ এনায়েতুর রহমান সহ সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০