মাঠে লুটিয়ে পড়া শামীমাকে নিয়ে সুখবর দিলেন বিসিবি চিকিৎসক

ক্রীড়া ডেস্ক : আজ শনিবার থেকে সিলেটের মাটিতে শুরু হয়েছে এশিয়া কাপের এবারের আসর। যেখানে প্রথম ম্যাচে থাইল্যান্ডকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের নারীরা, ৯ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে নিগার সুলতানা জ্যোতির বাংলাদেশ দল। এদিন ব্যাট হাতে আলো ছড়ানোয় ম্যাচসেরার পুরস্কার জেতেন ওপেনার শামীমা সুলতানা।

অবশ্য ম্যাচশেষে পুরস্কার গ্রহণ করতে এসে বিপত্তির মুখে পড়েন শামীমা। সেসময় পুরস্কার নিতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন শামীমা। সাময়িক সেবা করতে তখন অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিকে দেখা যায় শামীমার পাশে।

এ বিষয়ে নিয়ে বিস্তারিত জানার জন্য মুঠোফোনে বিসিবি চিকিৎসক মনজুর হোসেন চৌধুরীকে ফোন করা হলে তিনি ঢাকা পোস্টকে জানিয়েছেন মারাত্মক কিছু হয়নি ওপেনার শামীমার।

মনজুর বলেন, ‘আসলে তার (শামীমা সুলতানা) তেমন কিছু হয়নি। যদি সিরিয়াস কিছু হতো তাহলে এতক্ষণ ফিজিও আমাদের জানাতো। আসলে নিদিষ্ট করে কি হয়েছিল সেটা আমাদের এখনো জানায়নি ফিজিও সেক্ষেত্র মনে হচ্ছে সিরিয়াস কিছু নয়।’

এর আগে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ সিলেটের স্টেডিয়াম থেকে সরাসরি বসে দেখেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে বের হওয়ার সময় গণমাধ্যমে কথাও বলেন বিসিবি সভাপতি। সেখানে জানিয়েছেন বাংলাদেশের মেয়েরা ধারাবাহিকভাবে ভালো খেলছে, কিন্তু আমরা দেখছি না, তাকাচ্ছি না এটা আমাদের ব্যর্থতা।এ নিয়ে পাপন বলেন, ‘মেয়েরা অনেকদিন ধরেই ভালো খেলছে। আমরা দেখছি না, তাকাচ্ছি না এটা আমাদের ব্যর্থতা। বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন হয়েছে, এর আগেও হয়েছে, বাছাই পর্ব পেরিয়ে বিশ্বকাপ খেলেছে, এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েছে। তারা ধারাবাহিকভাবে ভালো খেলছে।’

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০