মান্দায় বিলের জমি জবরদখলকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে আহত- ৪

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় বিবাদমান বিলের জমি জবর দখলকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে একই এলাকার ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে, মান্দা উপজেলার ভারশোঁ ইউ’পির মহানগর গ্রামে।

আজ শুক্রবার দুপুরে মহানগর গ্রামের পাশে একটি বিলের বিবাদমান জমি জবর দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের চেরুর ছেলে আতাউর রহমান, মোহাম্মদ আলীর ছেলে হায়াত আলী, কুষার ছেলে দানেশ ও সুলতান,মৃত মছিরের ছেলে মামুন,মৃত ছবের আলীর ছেলে আব্দুল জব্বার,কাজেমের ছেলে সাইফুল ইসলাম, ছোলোর ছেলে মন্তাজ আলী ও সিন্তাজ আলী, নাছেরের ছেলে বাবু,মোহাম্মদ আলীর ছেলে এজু,দসুর ছেলে আলমগীর, সোলেমানের ছেলে ইমাজ উদ্দিন, লবির উদ্দিনের ছেলে বিদ্যুৎ, ইয়ার আলীর ছেলে জাইদুল ইসলাম মেছেরের ছেলে রইচ, রিয়াজের ছেলে আব্দুস সালাম,পিয়ারের ছেলে হায়াত আলী এবং নাসির উদ্দিন দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে এসে ভারশোঁ এলাকার ৪ জনকে মারপিট করে আহত করেন।

আহতরা হলেন, ভারশোঁ দক্ষিণপাড়ার মিনুর ছেলে সিরাজ উদ্দিন (৫০),মহানগর গ্রামের দিলবর রহমানের ছেলে উজ্জল (৪৫), একই এলাকার মেজিশেন এবং একজনের নাম পরিচয় জানা যায়নি। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওইদিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। এদের মধ্যে সিরাজ উদ্দিন এবং উজ্জলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শুক্রবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এব্যাপারে মান্দার থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরে প্রস্তুতি চলছিলো।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১