মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত যুবদল কর্মীর মৃত্যু

উপচার ডেস্ক : মুন্সীগঞ্জের মুক্তারপুরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত যুবদল কর্মী শাওন (২১) মারা গেছেন। বৃহস্পতিবার রাত ৮টা ৫০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলামের বরাত দিয়ে দলের চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে জানান, গতকাল মুন্সীগঞ্জের মোক্তারপুরে বিএনপির সমাবেশে পুলিশের হামলায় গুরুতর আহত শাওন আজ রাত ৮টা ৫০ মিনিটে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি আরও বলেন, মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য আমান উল্লাহ আমান ও মুন্সীগঞ্জ জেলা বিএনপি সদস্য সচিব কামরুজ্জামান রতন।

শায়রুল আরও জানান, আগামীকাল নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে শাওনের জানাজা অনুষ্ঠিত হবে। তবে এখনও জানাজার সময় নির্ধারণ হয়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, গতকাল মুন্সীগঞ্জ থেকে আহত অবস্থায় যুবদল কর্মী শাওনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন। আজ রাতে শাওন মারা যান।

উল্লেখ্য, গতকাল বুধবার মুন্সিগঞ্জ মুক্তারপুর ব্রিজের পাশে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। আহতদের মধ্যে জাহাঙ্গীর ও শাওনের অবস্থা আশঙ্কাজনক ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। তারেক প্রাথমিক চিকিৎসা নিয়েছিলেন। আহত জাহাঙ্গীরকে মিরপুর ডেন্টাল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১