মেদ ঝরাতে প্লাস্টিক সার্জারি, নায়িকার মৃত্যু

বিনোদন ডেস্ক : গ্ল্যামার জগতে টিকে থাকতে হলে সুন্দর ফিগার না হলে চলেই না— শোবিজ অঙ্গনের তারকাদের মনে এমন ভাবনার শিকড় অনেক দূর ছড়িয়েছে। আর এ ভাবনার প্রতিফলন ঘটাতে গিয়ে প্রাণ হারালেন ভারতের কন্নড় সিনেমার নায়িকা চেতনা রাজ। পরিবারের কাউকে না জানিয়ে প্লাস্টিক সার্জারি করান চেতনা। সার্জারির পর ফুসফুস বিকল হয়ে মৃত্যু ঘটে চেতনা রাজের। চিকিৎসকের গাফিলতির কারণে চেতনার মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে চেতনার পরিবার। এরই মধ্যে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন চেতনার বাবা-মা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গত সোমবার (১৭ মে) ‘ফ্যাট-ফ্রি’ প্লাস্টিক সার্জারির জন্য বেঙ্গালুরুর শেঠিস কসমেটিক সেন্টারে ভর্তি হন চেতনা। কিন্তু সেই সার্জারি পরিকল্পনামাফিক হয়নি। সার্জারি করতে গিয়ে নায়িকার ফুসফুসে নানা সমস্যা দেখা দেয়। ফুসফুসে পানি জমতে শুরু করে। তারপর দ্রুত চেতনাকে নিয়ে অ্যানাস্থেসিস্ট মেলভিন এবং প্লাস্টিক সার্জন একটি বেসরকারি হাসপাতালে হাজির হন। তারা ওই হাসপাতালের ডাক্তারদের বলেন, রোগী হৃদরোগে আক্রান্ত হয়েছেন, দ্রুত চিকিৎসা শুরু করুন। পরে ওই হাসপাতালের ডাক্তারদের রীতিমতো হুমকি দিয়ে মেলভিন এবং ওই প্লাস্টিক সার্জন জানান, রোগীর অসুস্থতা নিয়ে মুখ খোলা যাবে না।

বেসরকারি হাসপাতালের আইসিইউর দায়িত্বে থাকা চিকিৎসক সন্দীপ বলেন, ‘প্লাস্টিক সার্জারির প্রতিষ্ঠানের কর্মীরা জানতেন যে, চেতনার মৃত্যু অনেক আগেই হয়েছে। তারপর তারা হুমকি দিতে থাকেন।’ ‘গীতা’, ‘দোরেসানি’ ধারাবাহিকে অভিনয়ের সুবাদে অল্প বয়সেই জনপ্রিয়তা লাভ করেন চেতনা রাজ। তার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমেছে কন্নড় ইন্ডাস্ট্রিতে।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০