মেয়র লিটন সভাপতিমণ্ডলীর সদস্য হওয়ায় রাজশাহী কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

স্টাফ রির্পোটার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগ এর সভাপতিমণ্ডলীর সদস্য (প্রেসিডিয়াম মেম্বার) মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগ। আজ শনিবার ২০ নভেম্বর বেলা সাড়ে ১২ টার সময় রাজশাহী কলেজে এই আনন্দ মিছিলের আয়োজন করা হয়।

রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈমুল হাসান নাঈম এর নেতৃত্বে মিছিলটি রাজশাহী কলেজ ক্যাম্পাস গোটা প্রদক্ষিণ করে সোনাদীঘির মোড় ঘুরে ক্যাম্পাস প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। আনন্দ মিছিল শেষে কলেজ প্রশাসনিক ভবনের সামনে পথসভায় বক্তব্য রাখেন রাজশাহী কলেজ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো. নাঈমুল হাসান নাঈম ও পথসভায় সভাপত্বিতে থাকা রাজশাহী কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি রাজ কিরণ ঘোষ।

আনন্দ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাসিক দত্ত, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাঈমুল ইসলাম নাঈম, সহ-সভাপতি রাজ কিরণ ঘোষ, যুগ্ন সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক রক্তিম, প্রচার সম্পাদক রাশেদুল করিম রোজেল, রাজশাহী কলেজের নারী নেত্রী সাথী ও রাজশাহী কলেজ মহিলা হোস্টেলের নারী নেতাকর্মী সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০