মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় মায়ের হাত ভেঙ্গে দিল বখাটেরা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন কাটাখালি এলাকায় মেয়ে উত্যক্তের প্রতিবাদ করায় মায়ের হাত ভেঙ্গে দিয়েছে বখাটেরা। গত শুক্রবার রাতে কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে। আহত নারী নগরীর মতিহার থানাধীন শ্যামপুর মধ্যপাড়া এলাকার মৃত নজির আলীর মেয়ে জয়নব (৫৩)। তাকে আহতবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নারীর ভাই আব্দুস সালাম জানান, গত শুক্রবার বিকেলে তার বোন জয়নব তার ভাগ্নি (২০) কে নিয়ে ঠান্ডাবাড়ি এলাকায় চিকিৎসা করতে যায়। চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া এলাকার রাজ্জাকের ছেলে সজিব (২৪) সহ ৩/৪ জন বখাটে তার বোনের সামনেই ভাগ্নিকে বিভিন্ন অশ্লীল কথা বলে ইভটিজিং করতে থাকে। উত্যক্তের প্রতিবাদ করায় ভাগ্নির মা (আমার বোনকে)বখাটেরা মেরে হাত ভেঙ্গে দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে পরিবারের লোকজন তাকে আহতবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে আজ সন্ধায় মতিহার থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছেবেলে জানান তিনি।

এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ ওসি মেহেদী হাসান রন্টু বলেন, বিষয়টি আমি আজ বিকেলে শুনেছি । আসামীদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এই রকম আরও খবর দেখুন

সর্বশেষ আপডেট

অ্যার্কাইভ ক্যালেন্ডার
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১